‘এমন মুগ্ধ হয়ে নিজেকে এর আগে কখনো দেখিনি’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০:৫৮ অপরাহ্ন, ২৫শে এপ্রিল ২০২৪


‘এমন মুগ্ধ হয়ে নিজেকে এর আগে কখনো দেখিনি’
পরীমনি | ছবি: ফেসবুক থেকে নেওয়া

সিনেমার গল্পকেও হার মানায় ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির জীবনকথা। সম্পর্ক, বিয়ে, সন্তান, বিচ্ছেদ, মাদককাণ্ড, মামলা-মোকদ্দমা, এমনকি জেলবাসসহ সবকিছু নিয়েই থাকেন আলোচনা কিংবা সমালোচনায়। সম্প্রতি আবারও আলোচনায় আসলেন পরী। তবে এবার সিনেমা নয়, এবার মাদককাণ্ড নিয়েই বেশি চর্চিত হচ্ছেন এই চিত্রনায়িকা। গেল বছরে বোট ক্লাবে মাদককাণ্ড ও মারামারিতে জড়ানোর অভিযোগ আমলে নিয়েছেন আদালত। তবে যেন সব পরিস্থিতিতেই নিজেকে মানিয়ে নেওয়ার অদ্ভুত ক্ষমতা আছে এই অভিনেত্রীর, যা পরীমণির নিত্যদিনের কাজ-কথাবার্তা কিংবা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। 


তিনি যেন থামতে চান না​, সন্তান পুণ্যকে নিয়েই এগিয়ে যেতে চান। অভিনেত্রীর জীবনের বড় শক্তি হলো তার সন্তান রাজ্য। সোশ্যাল মিডিয়ায় দেখা যায়, ছোট্ট পুণ্যকে নিয়েই পরীর সংসার-ভালোবাসা। তবে নিজের শক্তির প্রতিও দারুণ আত্মবিশ্বাস রয়েছে এই নায়িকার।


আরও পড়ুন: অভিনেত্রী পরীর জীবন যাচ্ছে কেটে..


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তেমনটাই জানান দিয়েছেন জনপ্রিয় এই নায়িকা। সামাজিক মাধ্যমে নিজের স্থিরচিত্র প্রকাশ করে জানিয়েছেন নিজেই নিজের প্রতি মুগ্ধতার কথা।  ক্যাপশনে লিখেছেন, ‘এমন মুগ্ধ হয়ে এর আগে নিজেকে চেয়ে দেখিনি কখনো। তবে এখন দেখি। মনভরে নিজেকে দেখি। আর সাহস করে নিজেকেই নিজের ভালোবাসার কথা জানান দিই। নিজেকে ভালোবাসার মতো প্রেম যে আর দ্বিতীয়টি নেই।’


এই অভিনেত্রীর ছবিতে মুগ্ধতার কথা জানিয়েছেন ভক্ত থেকে শুরু করে তার সহশিল্পীরাও। যেন সব বিতর্ক ছাপিয়ে নিজেকে ও সন্তানকে নিয়েই বসবাস করছেন পরীমনি। এফডিসির শিল্পী সমিতির নির্বাচনেও দেখা গিয়েছে এই চিত্রনায়িকাকে। সহশিল্পীদের সাথে বেশ হাস্যোজ্জ্বল ছবিও তুলেছেন তিনি। বর্তমানে টলিউডে অভিষেক সিনেমা ‘ফেলুবক্সী’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এই নায়িকা। ছবিতে পরীর চরিত্রের নাম লাবণ্য। তার বিপরীতে আছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী। পাশাপাশি আরও আছেন পশ্চিমবঙ্গের পাখি খ্যাত অভিনেত্রী মধুমিতা সরকারও।


এমএল/