অভিনেত্রী পরীর জীবন যাচ্ছে কেটে..


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০:২৩ অপরাহ্ন, ২০শে এপ্রিল ২০২৪


অভিনেত্রী পরীর জীবন যাচ্ছে কেটে..
পরীমনি | ফাইল ছবি

অভিনেত্রী পরীমনি! এই নামের সাথে অনেক বিতর্ক-আলোচনা–সমালোচনা জড়িয়ে আছে। আবারও ‘টক অব দ্য টাউন’ তিনি। ২০২১ সালে রাজধানীর বোটক্লাবের একটি ঘটনায় জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল এই নায়িকার, যা নিয়ে জেলবাসও হয়েছিল তার। এরপর অনেকটা স্তিমিত হয়ে আসে সেই আলোচনা, চলে আসে আরেক অধ্যায়, পরীর হঠাৎ বিয়ে। ‘গুণীন’ সিনেমার সেটে অভিনেতা শরীফুল রাজের সাথে মন দেওয়া–নেওয়া, এরপর শুরু সংসার। কিছুদিন না যেতেই রটে যায়, মা হতে চলেছেন পরীমনি! ছেলে পদ্মের জন্মের পর রাজের সাথে বিবাহ বিচ্ছেদের গল্প কমবেশি সবারই জানা।


সাম্প্রতিক সময়ে ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এই অভিনেত্রী নিজেই বলেছিলেন, ‘মামলাটা যে খারিজ হয়ে গেল, সেটা অনেকেই জানেন না। মানে এ বিষয় নিয়ে কোথাও প্রচার করতে দেখলাম না।’ কিন্তু এ ঘটনা নিয়ে আবারও পরীর জীবনে ঝড়! অভিনেত্রীর বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে আদালত তাকে তলব করেছেন।


আরও পড়ুন: বাড়িতে বুবলীর সঙ্গে একান্ত সময় কাটাচ্ছেন শাকিব, হঠাৎ উপস্থিত হন অপুও!


পরীর জীবনের হঠাৎ এই বাঁকবদলেও ছেলেকে নিয়ে বেশ খুশিতেই আছেন এই চিত্রনায়িকা। পুণ্যর সাথে খুনসুটিমাখা আদুরে সব ভিডিও আর ছবি পোস্ট করছেন তিনি। শুক্রবার (১৯ এপ্রিল) সোশ্যাল মিডিয়ায় পুণ্যর সাথে ছয় মিনিটের একটি ভিডিও পোস্ট করেন পরী। ভিডিওতে দেখা যাচ্ছে, সেমাই খাচ্ছে ছোট্ট রাজ্য। মা পরীকেও হাতে তুলে খাইয়ে দিচ্ছে সেমাই। 


ভিডিওর ক্যাপশনে এই তারকা লিখেছেন, ‘আমার বাজান, আমরা এভাবেই হেসে–খেলে শত আনন্দে এই এক জীবন পার করে দেব ইনশাআল্লাহ।’ পরী এফডিসিতে গিয়েছিলেন দুপুরে। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিয়ে বেশ খানিকটা সময় এফডিসিতে কাটান এই অভিনেত্রী। শাবনূর, নিরবদের সাথে জমিয়ে আড্ডা দেন। ছেলে পুণ্যকেও সাথে নিয়ে যান। তবে তার ছেলে গাড়িতেই ছিল, তাকে বের করেননি পরী।


বর্তমানে কলকাতায় নিজের টলিউডের অভিষেক ছবি ‘ফেলুবকশী’র শুটিং নিয়ে বেশ ব্যস্ত পরীমনি। তার বিপরীতে আছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক সোহম চক্রবর্তী। পাশাপাশি তাদের সাথে পর্দায় দেখাযাবে ওপার বাংলার আরেক জনপ্রিয় নায়িকা মধুমিতা সরকারকে।


এমএল/