বিয়ে করতে বলায় প্রেমিকাকে হত্যা করল প্রেমিক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১৭ অপরাহ্ন, ১লা মে ২০২৪


বিয়ে করতে বলায় প্রেমিকাকে হত্যা করল প্রেমিক
ফাইল ছবি

নরসিংদীর মাধবদীতে বিয়ে করতে বলায় প্রেমিকাকে হত্যা করেছে দীন ইসলাম নামে এক প্রেমিক। হত্যার দায়ে প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে ১০ হাজার টাকা অর্থদণ্ডসহ অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয় তাকে।


মঙ্গলবার (৩০ এপ্রিল) জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শামীমা পারভীন এ রায় দেন।


মামলার সূত্রে জানা যায়, নিহত খাদিজা বেগম মাধবদীর একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন। স্বামী সন্তান না থাকায় খাদিজা বেগম মাধবদী এলাকায় ভাড়া বাসায় একাই বসবাস করতেন। কাজের সুবাদে দীন ইসলাম নামে এক শ্রমিকের সঙ্গে তার পরিচয় ঘটে। এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে খাদিজার বাসায় যাতায়াত শুরু করেন দ্বীন ইসলাম। এরইমধ্যে খাদিজা বিয়ের জন্য দ্বীন ইসলামকে চাপ দিলে তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানান। এ নিয়ে উভয়ের মধ্যে মতবিভেদ দেখা দিলে ২০১৮ সালের ১৩ মে খাদিজার বাসায় তাকে হত্যা করেন প্রেমিক দ্বীন ইসলাম।


আরও পড়ুন: বৃষ্টি প্রার্থনায় নরসিংদীতে ইসতিসকার নামাজ আদায়


আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট অলিউল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি জানিয়েছেন, নিহত খাদিজার বিয়ের কিছুদিন পরই তার বিচ্ছেদ হয়ে যায়। কাজের সুবাদে মাধবদী থাকতেন তিনি। পরে দীন ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। তারা একসঙ্গে থাকা শুরু করেন। বিয়ের জন্য চাপ দিলেই বিপত্তি দেখা দেয়।


আরও পড়ুন: কুবির নরসিংদী জেলা ছাত্র কল্যাণ পরিষদের নেতৃত্বে জাহিদ-ওয়াসিম


অ্যাডভোকেট অলিউল্লাহ  আরও জানান, ২০১৮ সালের ১৩ মে বাসায় এসে খাদিজাকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ ফেলে পালিয়ে যান দীন। ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় অভিযুক্ত দ্বীন ইসলামকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।


জেবি/এসবি