ভাটারায় চেয়ারম্যান প্রার্থী রফিকের নির্বাচনী প্রচারণা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩:৪৮ অপরাহ্ন, ১লা মে ২০২৪


ভাটারায় চেয়ারম্যান প্রার্থী রফিকের নির্বাচনী প্রচারণা
ছবি: জনবাণী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও ইউপির জনপ্রতিনিধিদের নিয়ে নির্বাচনী প্রচারণা, গগণসংযোগ করেছেন আনারস প্রতিকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম।  


ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত ৮ টায় ভাটারা ইউনিয়নের চৌখা এলাকায়  নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করা হয়।


আরও পড়ুন: ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা


ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান দুলালের সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগ এর সম্মানিত সদস্য শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও  চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক খলিলুর রহমান,ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম দুলন, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর মাহমুদ মাষ্টার, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইদ্রিস, ইউপি সদস্য আনিছ প্রমুখ বক্তব্য রাখেন।  


এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মিয়ার উদ্দিন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খোকন,সদস্য জবান আলী, সদস্য দুলাল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ আকাশ, ইউপি সদস্য হিল্লোল সহ প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা এবং ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আরও পড়ুন: উপজেলা নির্বাচন শতভাগ প্রভাবমুক্ত হবে: ইসি হাবিব

  

বক্তারা তাদের বক্তব্যে বলেন, আনারস প্রতিকে চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রফিককে বিপুল ভোটে জয়যুক্ত করা হবে।  


চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন,  আমার বিশ্বাস আপনারা আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। আমি অতীত থেকেই সবার পাশে আছি, ভবিষ্যতেও থাকব।  সরিষাবাড়ীতে উন্নয়ন করতে চাই । আর উন্নয়নের মাধ্যমে ডিজিটাল সরিষাবাড়ী জনগণকে উপহার দিব।




আরএক্স/