শাকিবের বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাসের বিস্ফোরক মন্তব্য


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:০৪ অপরাহ্ন, ২রা মে ২০২৪


শাকিবের বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাসের বিস্ফোরক মন্তব্য
অপু বিশ্বাস | ফাইল ছবি

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের দুই প্রাক্তন স্ত্রীর বাগবিতণ্ডায় বিরক্ত ও বিব্রত পরিবার। যার ফলে দুজনের জন্যই বন্ধ হয়ে গেছে এই অভিনেতার বাড়ির দরজা। তাদের কাউকেই আর বাসায় ঢুকতে দিতে চায় না শাকিবের পরিবার। এবার পরিবারের পছন্দে বিয়ে করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই চিত্রনায়ক। খবরটি পুরোনো হলেও নতুন করে আবারও আলোচনায় এসেছে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষ দিকে বিশাল বড় আয়োজন করে বিয়ের পিঁড়িতে বসবেন শাকিব খান।


এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে মোটেও স্বাচ্ছন্দ্যবোধ করছেন না অপু বিশ্বাস। রীতিমতো বিরক্ত এই অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অবশেষে মুখ খুললেন তিনি।


অপু বলেন, শাকিব খান তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে তিনি নিজেই সে বিষয়ে বলবেন। তিনি তো আর আমার ছেলে জয়ের মতো ছোট্ট নন। তবে প্রতিনিয়ত এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত হয়ে গেছি।


আরও পড়ুন: শাকিব খানের সাথে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু


এ সময় ছেলে জয়কে নিয়ে অভিনেত্রী আরও বলেন, শাকিব শুধু বাংলাদেশের সব থেকে বড় একজন তারকা নন। সে আর্ন্তজাতিক মানের তারকা, অনেক বুদ্ধিমান মানুষ। আমাদের যেহেতু সন্তান রয়েছে, তাই সম্পর্ক থেকেই যায়। একসময় আমার তরফ থেকে জয়ের পরিচয় দিতে গণমাধ্যমের সাহায্য নিতে হয়েছিল। সেই সময় পরিস্থিতি তেমনই ছিল। তবে এখন ব্যক্তিগত জীবন নিয়ে কোনোকিছু বলতে স্বাচ্ছন্দবোধ করি না। দীর্ঘ নয় বছরের সম্পর্ক আমাদের মধ্যে। তার পরিবারের সাথে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। আর তা তো ছিন্ন হওয়ার নয়! আর এই মুহূর্তে, বিশেষত ছেলের (জয়ের) একটা সুন্দর ভবিষ্যতের কথা ভেবেই ওকে বাইরে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি।


শোনা যাচ্ছে, ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে পরিবার। মেয়ে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে পড়াশোনা করে দেশে ফিরেছেন। আর শাকিবেরও ডাক্তার মেয়ে পছন্দ।


শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, পার্শ্ববর্তী সেই জেলাটি হলো মুন্সীগঞ্জ। এখন অবধি ২ থেকে ৩ জন পাত্রীকে দেখেছে তার পরিবার। এরমধ্যে মুন্সীগঞ্জের ডাক্তার মেয়েই সবার থেকে এগিয়ে আছেন।


এমএল/