‘কৃষ ফোর’-এ হৃতিক রোশান কি থাকছেন?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৪৪ অপরাহ্ন, ২রা মে ২০২৪


‘কৃষ ফোর’-এ হৃতিক রোশান কি থাকছেন?
ছবি: সংগৃহীত

বলিউডের যে কয়জন জনপ্রিয় ও খ্যাতিমান তারকা রয়েছে হৃতিক রোশান তার মধ্যে অন্যতম। তার সিনেমার অপেক্ষায় দর্শকরা মুখিয়ে থাকেন। হৃতিকের জনপ্রিয় সিনেমা গুলোর মধ্যে একটি ‘কৃষ’। এর প্রথম তিনটি সিনেমা ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। এবার চতুর্থ কিস্তির অপেক্ষায় আছেন হৃতিক ভক্তরা।


‘কৃষ ফোর’সিনেমা নিয়ে নির্মাতারা ২০১৭ সালে সিনেমাটির চতুর্থ কিস্তি নির্মাণের ঘোষণা দিলেও এক যুগ পরও নির্মাণ কাজ শুরু হয় নি। এরপর কেটে গেছে দীর্ঘ ৭ বছর। এবার অপেক্ষার পালা শেষ করলেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ।  তিনি জানালেন ‘কৃষ ফোর’ নির্মিত হওয়ার কথা।


আরও পড়ুন:  মিস ইউনিভার্সের মঞ্চে এবার লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী


কিছু দিন আগে মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি স্ট্যাটাস দিয়েছে ‘রিয়েল বক্স অফিস’ নামে আইডি থেকে। ‘কৃষ’ সিনেমার পোস্টার শেয়ার করে লেখা হয়েছে, “সে আসছে। ‘কৃষ ফোর’।” তার পোস্টে মন্তব্য করেছেন ‘পাঠান’ সিনেমার নির্মাতা সিদ্ধার্থ আনন্দ। সহমত জানিয়ে এই পরিচালক লেখেন, ‘হ্যাঁ, সে…।’  


ইন্ডিয়া টুডের তথ্য অনুযায়ী, হৃতিক রোশান বর্তমানে পরিচালক সিদ্ধার্থ আনন্দর ‘ওয়ার টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী বছর শুরু হবে ‘কৃষ ফোর’ সিনেমার শুটিং ।


আরও পড়ুন: রেস্তোরাঁয় জনপ্রিয় মডেলকে গুলি করে হত্যা


এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘কই মিল গ্যায়া’ মুক্তি পায় ২০০৩ সালে। এরপর তিন বছর পর মুক্তি পায় ‘কৃষ’। এতে দর্শকের সামনে টপহিরো হিসেবে হৃতিককে হাজির করেন রাকেশ রোশান। সিনেমাটি ব্যাবসা সফল হওয়ার পর ২০১৩ সালে তিনি নির্মাণ করেন ‘কৃষ থ্রি’। এটিও দর্শকদের হৃদয়ে ব্যাপক ভালো সাড়া ফেলে।

জেবি/আজুবা