ত্রান প্রতিমন্ত্রীর পক্ষে পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৮ অপরাহ্ন, ৩রা মে ২০২৪


ত্রান প্রতিমন্ত্রীর পক্ষে পথচারীদের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ
ছবি: প্রতিনিধি

পটুয়াখালীর কুয়াকাটায় ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী অধ্যক্ষ মো. মহিববুর রহমান এমপি'র পক্ষ থেকে তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবি মানুষের মাঝে খাবার পানি, স্যালাইন বিতরণ করেছে ছাত্রলীগ।


শুক্রবার (৩ মে) বেলা ১১ টায় পৌর শহরসহ কুয়াকাটা-ঢাকা মহাসড়কে এ খাবার স্যালাইন ও পানি বিতরণ করে কুয়াকাটা পৌর ছাত্রলীগ।


প্রচন্ড তাপদাহে তৃষ্ণার্ত পথচারী, পর্যটক ও অটোভ্যান চালকদের মাঝে এ খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়। এছাড়াও বৃহস্পতিবার (২ মে) বিকেলে মৎস্য বন্দর মহিপুর ও কলাপাড়ায় খাবার পানি ও স্যালাইন বিতরণ করে উপজেলা,পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।


আরও পড়ুন: দুমকি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থী


এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম শিবলু, বায়জীদ, আরিফ বিল্লাহ সহ ছাত্রলীগের নেতাকর্মিরা।


এর আগে বৃহস্পতিবার বিকেলে মৎস্য বন্দর মহিপুর থানা ছাত্রলীগ নেতা ও মহিপুর সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদ খান, সাধারন সম্পাদক রুবেল হাসান, মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিব হাওলাদার, মহিবুল্লাহ পাটোয়ারী সহ ছাত্রলীগের নেতাকর্মীরা এ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রমে অংশ নেয়। 


এসময প্রায় ৬ হাজার পথচারী, পর্যটক, শ্রমজীবি মানুষের মাঝে ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রীর পক্ষ থেকে খাবার স্যালাইন ও পানি বিতরণ করা হয়।


এমএল/