কুড়িগ্রামে ৪ বছরের শিশুকে ধর্ষণ, থানায় মামলা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:২৬ অপরাহ্ন, ৪ঠা মে ২০২৪


কুড়িগ্রামে ৪ বছরের শিশুকে ধর্ষণ, থানায় মামলা
ছবি: প্রতিনিধি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার বড়ভিটা ইউনিয়নের ঘোগারকুটি গ্রামে। 


শনিবার (৪ মে) ভুক্তভুগী শিশু কন্যার বাবা বাদী হয়ে নুর আলম ইসলাম (১৯) নামের এক যুবকের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত নুর আলম ইসলাম উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের খালিশা কোটাল গ্রামের হামিদুর রহমানের ছেলে। 


মামলার এজাহার সূত্রে জানা গেছে, অভিযুক্ত নুর আলম ইসলাম বড়ভিটা ইউনিয়নের ঘোগারকুটি গ্রামে তার বোন জামাই শাহাদাত হোসেনের বাড়িতে প্রায় বেড়াতে আসতো। বৃহস্পতিবার (২৫এপ্রিল) ঘটনার দিন সে তার বোনের বাড়িতেই ছিল। ওই দিন সকাল আনুমানিক সাড়ে ৮ টার দিকে ভুক্তভোগী শিশু কন্যার মা পোষা ছাগল নিয়ে মাঠে যান। যাওয়ার সময় মেয়েকে প্রতিবেশী শাহাদাত হোসেনের বাড়ির উঠানে তার নাতনির সাথে খেলতে দেখেন।


আরও পড়ুন: কুড়িগ্রামে তীব্র তাপদাহে ধান কাটতে গিয়ে দিনমজুরের মৃত্যু


এদিকে ওই বাড়িতে বেড়াতে আসা নুর আলম ইসলাম বাড়ি ফাঁকা পেয়ে নিজের মোবাইল ফোনে কার্টুন দেখানোর কথা বলে ভুক্তভোগী শিশু কন্যাকে শাহাদাত হোসেনের বসত ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে পালিয়ে যায়। সকাল সোয়া দশটার দিকে মাঠ থেকে ফেরার পথে শিশুটির মা শাহাদাত হোসেনের বাড়ির কাছাকাছি আসলে মেয়ের কান্না শুনতে পান। ছুটে গিয়ে মেয়েকে কোলে করে বাড়িতে আসেন। বাড়িতে আসলেও মেয়ে ব্যাথায় কাঁদতে থাকে। মেয়ের কান্নার কারণ জানতে চাইলে শিশুটি তার লজ্জাস্থান দেখায় এবং জানায় আলম তার প্যান্ট খুলে তার এ অবস্থা করেছে। মেয়ের কথা শুনে তার মা হতবাক হয়ে যায়। মেয়ে ব্যাথায় ছটফট করতে থাকলে বিষয়টি তার শ্বাশুড়িকে জানায়। তাৎক্ষনিক বউ-শ্বাশুড়ি মিলে স্থানীয় পল্লী চিকিৎসককে ডেকে আনেন। তিনি এসে শিশুটির অবস্থা দেখে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এরপর দ্রুত শিশুটিকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে নিবিড় পরিচর্যার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে গেলে শিশুটিকে আন্তঃবিভাগে গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে শিশুটিকে বাড়িতে ফেরত পাঠানো হয়েছে। 


এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ প্রাণকৃঞ্চ দেবনাথ জানান, ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ফুলবাড়ী থানায় মামলা নং-৯। আসামিকে ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। 


এমএল/