বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী, পাত্র নিয়ে রহস্যের জট


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৪৪ অপরাহ্ন, ৯ই মে ২০২৪


বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী, পাত্র নিয়ে রহস্যের জট
সোনাক্ষী সিনহা | ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সদ্য মুক্তি পাওয়া ‘হীরামান্ডি’ সিরিজে দ্বৈত চরিত্রে দেখা গেছে এই লাস্যময়ীকে। তার অভিনয় মাধুর্য ও নাচের প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহলের একাংশ। এর মধ্যেই আবারও সংবাদের শিরোনামে তিনি। কিছুদিন ধরেই তার প্রেম নিয়ে বলিউডে চলছে জোর জল্পনা-কল্পনা। এবার আরও এক ধাপ এগিয়ে বিয়ের খবরে জল্পনার ঝড় বইছে বি-টাউনে। সম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে এসে নিজের বিয়ের কথা স্বীকার করে নিয়ে কী জানালেন এই শত্রুঘ্ন-কন্যা?


সোনাক্ষী আর অভিনেতা জহির ইকবালের বন্ধুত্বের কথা কমবেশি সকলেরই জানা। সেই ঝলক নেটদুনিয়ায় মাঝেমধ্যেই দেখতে পান নায়িকার ভক্তরা। সোনাক্ষীর জন্মদিনে এক মজাদার ছবিও সকলের সাথে ভাগ করে নেন জহির ইকবাল। দুজনেই যে একে অপরের সঙ্গ বেশ ভালোবাসেন, সেই পূর্বাভাস আগেই দিয়েছেন। অবশ্য নিজেদের প্রেমের বিষয়ে এখনও মুখ খোলেননি এ জুটির কেউই।


আরও পড়ুন: ভাড়ায় থাকা যাবে জাহ্নবী কাপুরের প্রাসাদে!


তবে গত বছর ক্যামেরার সামনে তারা প্রথম একই ফ্রেমে ধরা দেন সালমান খানের বোন অর্পিতা খানের ঈদের পার্টিতে। তবে তা ব্যক্তিগত পরিসরে হয়েছে। অন্দর মহলের খবর, পার্টিতে নাকি সোনাক্ষীর পাশ থেকেই নড়েননি জহির। পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলেও উল্লেখ করেন অর্পিতা খান। কিন্তু, খুব শীঘ্রই সেই ছবি সোশ্যাল মিডিয়ার পাতা থেকে সরিয়েও দেন অর্পিতা।


বর্তমানে সোনাক্ষীর সমসাময়িক প্রায় সব নায়িকাই বিবাহিত। যেমন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, পরিণীতি চোপড়া। কপিল শর্মার শোতে অতিথি হয়ে আসতেই সঞ্চালক সে কথাই মনে করিয়ে দেন সোনাক্ষী সিনহাকে। তখনও এই অভিনেত্রী বলেন, কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছ? পাশাপাশি, কপিলের শোতেই সোনাক্ষী সাফ জানিয়েদেন, আমি বিয়ে করতে চাই। তবে বিয়ের পাত্রটি কে, সেটা রহস্যই রাখেন তিনি।


এমএল/