অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা, জয়ের বিরুদ্ধে চিত্রনায়িকার অভিযোগ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:১৪ অপরাহ্ন, ১৬ই মে ২০২৪


অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা, জয়ের বিরুদ্ধে চিত্রনায়িকার অভিযোগ
ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের সবচেয়ে বড় তারকা সুপারস্টার শাকিব খান। বেশ কয়েকদিন ধরেই শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে সরব মিডিয়াপাড়া। শাকিবের জন্য চিকিৎসক পাত্রী খুঁজছে তার পরিবার। ইতোমধ্যে একজনকে নাকি বেশ পছন্দ হয়েছে তাদের। তবে সেই পাত্রীর পরিচয় এখনও প্রকাশ্যে আসেনি। এবার শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের। কিছু সংবাদকে কেন্দ্র করে এই গুঞ্জনের সূত্রপাত সৃষ্টি হয়েছে। 


বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন ঢাকাই সিনেমার এই নায়িকা । শাকিব খানের সঙ্গে বিয়ের খবরটি অস্বীকার না করলেও গুঞ্জন হিসেবেই ধরে রাখতে চেয়েছেন তিনি। নায়িকা বলেন, ছোটবেলা থেকেই তিনি পছন্দ করেন শাকিব খানকে । তার সাথে কাজের ব্যাপারেও কথা চলছে। 


আরও পড়ুন: কানের লালগালিচায় নজর কাড়লেন ভাবনা


এবার শাকিব-মিষ্টির বিয়ের রহস্যে জড়িয়েছেন অভিনেতা ও জনপ্রিয় উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। একটি সাক্ষাৎকারে মিষ্টি জান্নাতকে লক্ষ্য করে জয় বলেছেন, ভাইরাল হতেই ওই মেয়ে শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন।


জয়ের এমন মন্তব্যে ক্ষুদ্ধ হয়ে মিষ্টি জান্নাত বলেন, ‘জয় ভাইয়াকে দেখলাম, তিনি বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তিনি একজন ডাক্তার পাশাপাশি অভিনেত্রী, যেটা মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না।’ এটা উনি কীভাবে জানল? কীভাবে বলল? এটা আমার প্রশ্ন।


আরও পড়ুন: কৃষ্ণচূড়ার বনে ‘আগুন জ্বালালেন’ রুনা


চিত্রনায়িকা আরও বলেন, সে বলল, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও এমন করে। আমাকে অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টাও করেছেন তিনি।


আমার কাছে সেসবের ভিডিও আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। সে আমাকে চেনে। গত পরশুদিন আমাকে টেক্সট করে বলেছে, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। অথচ, এমন একটা ভাব নিলো, সে আমাকে চেনেই না।


উল্লেখ্য, মিষ্টি জান্নাত ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।


জেবি/আজুবা