জায়েদ খানের উপস্থাপনায় লন্ডন মাতাবেন জেমস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:১০ অপরাহ্ন, ২২শে মে ২০২৪


জায়েদ খানের উপস্থাপনায় লন্ডন মাতাবেন জেমস
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অন্যতম আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। কিছুদিন আগে নুসরাত ফারিয়ার সাথে অস্ট্রেলিয়া মাতিয়ে  এবার লন্ডন মাতাতে যাচ্ছেন এই চিত্রনায়ক। এবারের যাত্রায় তার সঙ্গী হয়েছেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। 


বুধবার (২২ মে) দেশ ছাড়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এক স্ট্যাটাসের মাধ্যমে নিশ্চিত করেছেন জায়েদ খান।


আরও পড়ুন: প্রেমের গুঞ্জনের মধ্যেই জায়েদের মুখে ফারিয়ার প্রশংসা


এ প্রসঙ্গে জায়েদ খান জানান, অনেক আগেই লন্ডনে শোয়ের প্রস্তুতি নিয়েছি। অনেক দিন আগে শোটি চূড়ান্ত করা হয়। পারফর্ম করার পাশাপাশি পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করব। সবচেয়ে আনন্দের বিষয় আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আমার উপস্থাপনায়। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। দেশে ফিরে আবার সিনেমা ও শোয়ের কাজ করব। সবমিলিয়ে ব্যস্ততা বেশ উপভোগ করছি।


আরও পড়ুন: নিপুণের শাস্তির দাবিতে মিছিল এফডিসিতে


জানা যায়, আগামী ২৬ ও ২৭ মে লন্ডনে অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’। এতে এক মঞ্চে জায়েদ খানের উপস্থাপনায় সেখানে মঞ্চ মাতাতে দেখা যাবে গুরু জেমসকে। নেক্সট স্টেজ ইভেন্ট আয়োজিত এই অনুষ্ঠান দু’দিনই হাস্যরসে উপস্থাপনা করবেন চিত্রনায়ক জায়েদ খান। আর দু’দিনই মঞ্চ মাতাবেন রকস্টার জেমস।


নগর বাউল জেমস ছাড়াও এই আয়োজনে সংগীতশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলাসহ লন্ডনের প্রবাসী অনেক শিল্পী সংগীত পরিবেশন করবেন।


জেবি/আজুবা