প্রেমের গুঞ্জনের মধ্যেই জায়েদের মুখে ফারিয়ার প্রশংসা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১২:০৩ পূর্বাহ্ন, ২১শে মে ২০২৪


প্রেমের গুঞ্জনের মধ্যেই জায়েদের মুখে ফারিয়ার প্রশংসা
ছবি: সংগৃহীত

কিছুদিন আগে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে স্টেজ শো করতে যান চিত্রনায়ক জায়েদ খান। সে সময় তার সাথে সেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শো’র বিরতিতে সেখানকার বিভিন্ন দর্শনীয় স্থানে একসাথে ঘুরতে যান এ জুটি। সামাজিক মাধ্যমে সেসব মুহূর্তের ছবিও পোস্ট করেন। আর এ দুজনার প্রেমের গুঞ্জনটা তখন থেকেই। এবার তাতে যেন ঘি ঢাললেন জায়েদ খান নিজেই। অভিনেত্রী ফারিয়ার প্রশংসায় হলেন পঞ্চমুখ।


দেশের একটি সংবাদমাধ্যমের সাথে আলাপকালে জায়েদ খান বলেন, এ পর্যন্ত অনেকের সাথেই আমি পারফর্ম করেছি। তবে অস্ট্রেলিয়ায় ফারিয়ার পারফর্ম দেখে আমি বেশ মুগ্ধ। একটানা সে ১৫ মিনিট পর্যন্ত নাচতে পারে। দীর্ঘ সময় ধরে মাতিয়ে রাখতে পারে দর্শকদেরকে।


আরও পড়ুন: নেগেটিভ কমেন্টে আমার আত্নসচেতনতা বেড়েছে : পরীমণি


জায়েদ খান আরও বলেন, নুসরাত ফারিয়া খুবই ভালো স্টেজ পারফর্ম করে। সামনে আমাদের আরও কিছু কাজ হবে।


এর আগে আরেক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি একজন ব্যাচেলর মানুষ। তাই যখন যে নায়িকার সাথে ফেসবুকে পোস্ট দিই, দর্শক মনে করেন, আমি তার সাথেই প্রেমের সম্পর্কে জড়িয়েছি। এর আগেও আমার সাথে অনেক নায়িকার নাম জড়িয়েছেন তারা। আবার অনেকের সাথে আমার বিয়েও দিয়েছেন। এ নিয়ে আর কী বলব?


এই অভিনেতা বলেন, অস্ট্রেলিয়ার ওই শোতে শুধু আমি আর নুসরাত ফারিয়া ছিলাম না। আমার কাজিন গায়ক প্রতীক হাসানও ছিল সেখানে। বিদেশের স্টেজ শোতে আমরা এই মুহূর্তে কোথায় আছি সবাইকে জানানোর জন্যই ওই পোস্ট করা। ছাতার নিচে আমার আর নুসরাতের ছবিটি তুলেছিল আমার চাচাতো ভাই গায়ক প্রতীক হাসান নিজেই।


আরও পড়ুন: নুসরাত ফারিয়ার সঙ্গে প্রেম নিয়ে যা বললেন জায়েদ খান


এই অভিনেত্রী বলেন, একা একটা মেয়ে হয়ে বিদেশের মাটিতে নুসরাত অচেনা কার সাথে ঘুরবে? তাছাড়া এখানে নিরাপত্তার বিষয়টিও জড়িত আছে। তাই সবাই মিলে ট্যুরটাকে অনেক ইনজয় করেছি। ব্যাস এতটুকুই। এখানে কোনো প্রেম-ভালোবাসা নেই।


প্রসঙ্গত, গত কয়েক মাস ধরেই বিভিন্ন দেশে যাচ্ছেন অভিনেতা জায়েদ খান। আর অংশ নিচ্ছেন বিভিন্ন স্টেজ পারফরম্যান্সে। মে মাসের শেষ সপ্তাহেই লন্ডনে শো আছে তার। এ ছাড়া ক্রিকেটার সাকিব আল হাসানের সাথে তার করা একটি বিজ্ঞাপনও রয়েছে বেশ আলোচনায়।


এমএল/