নুসরাত ফারিয়ার সঙ্গে প্রেম নিয়ে যা বললেন জায়েদ খান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:৪১ অপরাহ্ন, ১৭ই মে ২০২৪


নুসরাত ফারিয়ার সঙ্গে প্রেম নিয়ে যা বললেন জায়েদ খান
জায়েদ খান-নুসরাত ফারিয়া | ছবি: সংগৃহীত

কিছু দিন আগে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনিতে স্টেজ শোতে পারর্ফম করতে যান চিত্রনায়ক জায়েদ খান। সে সময় তার সাথে ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। শো-র বিরতিতে সেখানকার বিভিন্ন দর্শনীয় স্থানে একসঙ্গে ঘুরতে যান তারা। সামাজিক মাধ্যমে শেয়ার করেন সেসব মুহূর্তের ছবিও। দুজনার প্রেমের গুঞ্জনটা সেখান থেকেই শুরু। এবার বিষয়টি নিয়ে দেশের একটি সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন তিনি।


এই অভিনেতা বলেন, আমি একজন ব্যাচেলর মানুষ। তাই যখন যে নায়িকার সাথে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিই, দর্শবেরা ভাবেন, আমি হয়তো প্রেমের সম্পর্কে জড়িয়েছি। এর আগেও আমার সাথে অনেক নায়িকার নাম জড়িয়েছেন তারা। এমনকি অনেকের সাথে আমার বিয়েও দিয়েছেন। এ নিয়ে আর কিই বা বলব?


আরও পড়ুন: আবেদনময়ী লুকে হাজির নুসরাত ফারিয়া


জায়েদ খান বলেন, অস্ট্রেলিয়ার ওই শোতে শুধু আমি আর নুসরাত ফারিয়া ছিলাম না। আমার কাজিন গায়ক প্রতীক হাসানও ছিল সেখানে। বিদেশের স্টেজ শোতে আমরা এই মুহূর্তে কোথায় আছি সবাইকে জানানোর জন্যই সোশ্যাল মাধ্যমে ওই পোস্ট করা। ছাতার নিচে আমাদের দুজনের ছবিটি তুলেছিল আমার চাচাতো ভাই গায়ক প্রতীক হাসান।


তিনি বলেন, একা একটা মেয়ে হয়ে বিদেশের মাটিতে নুসরাত অচেনা কার সাথে ঘুরবে বলেনতো? তাছাড়া এখানে নিরাপত্তার বিষয়টিও নজরে রাখতে হবে। তাই আমরা সবাই মিলে ট্যুরটাকে ইনজয় করেছি। ব্যাস এতটুকুই। এখানে কোনো প্রকার প্রেম-ভালোবাসা নেই।


আরও পড়ুন: সমিতির সদস্যপদে বহাল জায়েদ, বাদ হতে পারে নিপুণের


প্রসঙ্গত, গত কয়েক মাস ধরেই বিভিন্ন দেশে যাচ্ছেন অভিনেতা জায়েদ খান। আর অংশ গ্রহণ করছেন স্টেজ পারফরম্যান্সে। চলতি মাসের শেষ সপ্তাহেই লন্ডনে শো আছে তার। এ ছাড়া ক্রিকেটার সাকিব আল হাসানের সাথে তার করা একটি বিজ্ঞাপনও রয়েছে তুমুল আলোচনায়।


এমএল/