আবেদনময়ী লুকে হাজির নুসরাত ফারিয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:২১ অপরাহ্ন, ১৭ই মে ২০২৪


আবেদনময়ী লুকে হাজির নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া | ছবি: ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া সোম্যাল মিডিয়ায় বেশ খোলামেলা রূপেই ধরা দেন। এই অভিনেত্রীর আবেদনময়ী লুক দর্শকদেরও বেশ উচ্ছ্বসিত করে। একেবারে ন্যাচারাল লুকে সকলের সামনে আসেন তিনি। 


সম্প্রতি নুসরাত ফারিয়া অস্ট্রেলিয়ায় ভ্রমণে গিয়েছেন। তিনি সেখানে সিডনির রাস্তায় হেঁটে বেড়াতে গিয়ে পরেছেন এক আবেদনময়ী পিংক কালারের ফুল খচিত পোশাক। 


আরও পড়ুন: সমিতির সদস্যপদে বহাল জায়েদ, বাদ হতে পারে নিপুণের


আর এসব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ইংরেজিতে একটি ক্যাপশন এই নায়িকা লিখেছেন। যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘সেই শেষ দিন আমি মন দিয়ে কাঁদব বলে ঠিক করলাম। সেই সকালের পর, আমি এই ফুলের মতোই ফুটেছিলাম।’।


উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার সিনেমা ‘আশিকি’র মাধ্যমে রুপালী জগতে পা রাখেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বস-টু’, ‘বাদশা দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেন এই নায়িকা। 


আরও পড়ুন: অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা, জয়ের বিরুদ্ধে চিত্রনায়িকার অভিযোগ


আর এর সবগুলোই ছিল যৌথ প্রযোজনার ছবি। একক বাংলাদেশি প্রযোজনায় তার অভিনীত চলচ্চিত্র ‘শাহেনশাহ’। এ সিনেমাতে সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি।


সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’-তে দেখা গেছে নুসরাত ফারিয়াকে। শ্যাম বেনেগাল নির্মিত সিনেমাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই চিত্রনায়িকা।


এমএল/