নিজেকে আন্তর্জাতিক তারকা দাবি জায়েদ খানের


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:৪৮ অপরাহ্ন, ২৩শে মে ২০২৪


নিজেকে আন্তর্জাতিক তারকা দাবি জায়েদ খানের
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অন্যতম অভিনেতা জায়েদ খান। সিনেমার থেকে ব্যাক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন এই চিত্রনায়ক। গেল ইদে মুক্তি পায় তার অভিনীত সিনেমা ‘সোনার চর’ যা হলে দর্শক টানতে ব্যর্থ হয়। সম্প্রতি জেমসের সঙ্গে একটি পোস্ট করে আলোচনায় এসেছেন তিনি। বুধবার (২২ মে) লন্ডন মাতাতে ইতোমধ্যে দেশ ছেড়েছেন তিনি। তার সঙ্গে আছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী নগর বাউল জেমস। আগামী ২৬-২৭ মে লন্ডনে ‘বাংলাদেশ ফেস্টিভাল লন্ডন’ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে জায়েদ খানের উপস্থাপনায় গান গাইতে দেখা যাবে জেমসকে।


আরও পড়ুন: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টিকে আইনি নোটিশ পাঠালেন তমা


‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ আয়োজনে অংশ নেয়া প্রসঙ্গে একটি গণমাধ্যমে জায়েদ খান বলেন, আমি এখন শুধু দেশের দর্শকদের জন্য না। বিদেশেও প্রচুর ভক্ত তৈরি হয়েছে। তাদের ভালোবাসা নিতে ও দিতে আমাকে দেশের বাইরে নিয়মিত যেতে হচ্ছে। সেখানে গিয়ে দর্শকদের যে ভালোবাসা পাচ্ছি, তা অতুলনীয়। তাদের ভালোবাসা দেখে মনে হচ্ছে, আমি এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি।


আরও পড়ুন: জায়েদ খানের উপস্থাপনায় লন্ডন মাতাবেন জেমস


কিছুদিন আগেই অস্ট্রেলিয়ার একটি অনুষ্ঠানে অংশ নিয়ে দেশে ফিরেছিলেন জায়েদ খান। সেখানে তার সঙ্গে ছিলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দেশ-বিদেশ মিলিয়ে ব্যস্ত সময় কাটছে জায়েদের। অন্যদিকে সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি অভিনেতা জায়েদ খানের সদস্যপদ ফিরিয়ে দিয়েছে। এর আগে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ দায়িত্ব পালনকালে চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছিল। 


জেবি/আজুবা