বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান ভূঁইয়ার শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৬ অপরাহ্ন, ২৫শে মে ২০২৪


বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জের নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান ভূঁইয়ার শ্রদ্ধা
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান ভূঁইয়া লুটুল।


শনিবার (২৫ মে) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন শ্রদ্ধা। শ্রদ্ধা নিবেদনের পর তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে জাতির পিতার প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।


আরও পড়ুন: গোপালগঞ্জে প্রতিবন্ধী কৃষকের পাশে দাঁড়িয়েছেন পৌর মেয়র শেখ রকিব হোসেন


পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি '৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তার পরিবারের নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, ৭১' এর মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় এবং  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সাফল্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এরপর তিনি সমাধিসৌধে গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।


এসময় ভাইস-চেয়ারম্যান সুশীল বিশ্বাস শিপন, মহিলা ভাইস চেয়ারম্যান নিরুন্নাহার বেগম, প্রধানমন্ত্রীর এপিএস টু গাজী হাফিজুর রহমানের লিকুর বড় ভাই গাজী মিজানুর রহমান হিটু, আওয়ামী লীগ নেতা আশরারুল হক লিটু, গোপালগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর জোবায়ের ইসলাম ঝন্টু সআওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন: অস্ত্র, গুলি, ইয়াবাসহ নারী আটক


এর আগে গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান ভূঁইয়া লুটুল বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।


এমএল/