নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩২ অপরাহ্ন, ২৯শে মে ২০২৪


নরসিংদীতে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
মাহাবুবুল হাসান মাহাবুব - ফাইল ছবি

নরসিংদী সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক মাহাবুবুল হাসান মাহাবুবকে (৪০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।


মঙ্গলবার (২৮ মে) রাত ১২টার দিকে মেহেরপাড়ার ভগিরথপুর এলাকার শাহী ঈদগাহ’র সামনে এ ঘটনা ঘটে।  এ সময় তাকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন সাইদ হাসান পাপ্পু (৩৮) নামে তার এক সহযোগী ।


নিহত মাহাবুবুল হাসান সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগিরথপুর এলাকার আমিন উদ্দিনের ছেলে এবং মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের দুইবারের সাবেক চেয়ারম্যান।


আরও পড়ুন: দেশসেরা নরসিংদীর নাসিমা কাদির মোল্লা স্কুল


স্থানীয়রা জানিয়ে, ভগিরথপুরে অবস্থিত তার ব্যক্তিগত অফিস থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলেন তিনিসহ বেশ কয়েকজন। এসময় পূর্ব থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ করে প্রথমে গুলি করে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে পাপ্পু নামে এক সহযোগী গুলিবিদ্ধ হন। পরে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাবুবকে মৃত ঘোষণা করেন। পাপ্পুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।


আরও পড়ুন: বৃষ্টি প্রার্থনায় নরসিংদীতে ইসতিসকার নামাজ আদায়


নরসিংদী সদর হাসপাতালের আরএমও মাহমুদুল কবির বাশার জানান, ঘারের পিছনের রক্ত নালী কেটে গেছে। ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার সাথে আহত আরেকজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পাঠানো হয়েছে।


ইতোমধ্যে হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। এসময় জেলা পুলিশ ও গোয়েন্দা পুলিশের দল সঙ্গে ছিল।


নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ গণমাধ্যমকে বলেন, “সাবেক চেয়ারম্যান হত্যার পর পুলিশ ঘটনার তদন্তের পাশাপাশি অপরাধীদের ধরতে তৎপরতা চালাচ্ছে। পরবর্তী আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।”


জেবি/এসবি