ইরানী ও বিথীর নেতৃত্বে ইবির খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটি


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৭ অপরাহ্ন, ১লা জুন ২০২৪


ইরানী ও বিথীর নেতৃত্বে ইবির খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটি
ছবি: প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফাতেমাতুজ-জোহরা ইরানীকে সভাপতি এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগের একই বর্ষের জান্নাতুল ইসবা বিথীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 


শনিবার (১ জুন) বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হল প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী নতুন এই কমিটির অনুমোদন দেন। এতে সহ-সভাপতি হিসেবে ফারহা শারমিন বিন্দু ও জাসিয়াহ শাম্মী এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মানসী রায়কে মনোনিত করা হয়।


আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক শিক্ষা শিক্ষকতা ব্যতিত সরাসরি কাজে লাগানোর সুযোগ কম: শিক্ষামন্ত্রী


নবগঠিত এই কমিটিতে সহকারী যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে তাজমীন রহমান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে সাদিয়া মুবাশ্বিরাকে রাখা হয়েছে। এছাড়াও অর্থ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আফরোজা খান স্মৃতি এবং দপ্তর সম্পাদক মুমতাহিনা রিনী। এতে প্রচার সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন তাসলিমা আরেফিন অর্থি। বিতর্ক গবেষণা সম্পাদক হিসেবে নুসরাত জাহান, প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম মৌ এবং অনুষ্ঠান সম্পাদক হিসেবে মাহমুদা আক্তার তানিয়াকে মনোনীত করা হয়েছে। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রিদুয়ানা রহমান এবং মাইশা খাতুনকে মনোনীত করা হয়েছে।


নবগঠিত কমিটির সভাপতি ফাতেমাতুজ-জোহরা ইরানী বলেন, খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির সভাপতির দায়িত্ব প্রাপ্তিতে আমি আনন্দিত! ধন্যবাদ হল প্রভোস্ট কাউন্সিল ও খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটিকে আমাকে যোগ্য মনে করায়। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো পরিপূর্নভাবে দায়িত্ব পালন ও খালেদা জিয়া ডিবেটিং সোসাইটিকে এগিয়ে নিয়ে যাবার।


এমএল/