একটানা ১০ শটেও ক্লান্তি নেই জিতের


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:১৬ অপরাহ্ন, ২রা জুন ২০২৪


একটানা ১০ শটেও ক্লান্তি নেই জিতের
ছবি: সংগৃহীত

কলকাতার জনপ্রিয় দুই তারকা জিৎ ও রুক্মিণী। এই জুটির প্রথম সিনেমা ‘বুমেরাং’ খুব শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে। আর সপ্তাহ খানেক পরেই রুপালি পর্দায় দেখা যাবে এই দুই তারকা। তার আগেই রুক্মিণীর মুখে শোনা গেল জিতের প্রশংসা।


জিৎ-রুক্মিণী অভিনীত প্রথম সিনেমা ‘বুমেরাং’। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে জিতের প্রশংসা করে নায়িকা বলেন, “মানুষ হিসেবে জিৎ অনেক বড় মনের।”


আরও পড়ুন: কী কারণে রাজনীতি থেকে সরে দাঁড়ালেন মিঠুন চক্রবর্তী?


রুক্মিণী বলেন, এক শট ১০ বার দিলেও জিতের ক্লান্তি আসে না। একবার তো একটা সিন নির্মাতা ওকে বলার পরও জোর করে শট দিতে চান জিৎ। আর সেই শটের আগে চুপিচুপি আমার ভুল ধরিয়ে দিয়ে শুধরে নিতে বলেন। ওর মতো বড়মাপের মানুষ হয় না।


তিনি আরও জানান, এটি একটি ঐতিহাসিক ঘটনা হতে চলেছে। কারণ, একই দিনে একটি জুটির ৫০তম সিনেমা মুক্তি পাবে। অন্যদিকে আরেকটি প্রথম জুটির সিনেমা। তাই একেবারেই নার্ভাস নন রুক্মিণী।


আরও পড়ুন: ভোট দিতে গিয়ে শুনলেন তালিকায় নাম নেই স্বস্তিকার


দেব ও জিতের সঙ্গে অভিনয়ের বিষয়ে নায়িকা বলেন, সবসময় অভিনেতাদের শিবির হবে কেন? এটা ঠিক নয়; আমারও শিবির আছে। আর সেখানে দেব, জিৎ দুজনেই আছেন। তবে বড় বড় তারকার ভক্তদের মধ্যে যুদ্ধ তো চলবেই। এটি স্বাভাবিক ও সুস্থ। কিন্তু তা-ও কোথাও যেন আমি তাদের মিলিয়ে দিলাম।


রুক্মিণী বলেন, যেদিন ‘বুমেরাং’ সিনেমার মহরত হয়, সেদিনই ব্যোমকেশের ট্রেলার লঞ্চ ছিল। এই দিনটা তার কাছে খুবই স্পেশ্যাল বলে দাবি করেন এই অভিনেত্রী। একই দিনে দুই সুপারস্টারের সঙ্গে কাজ নিয়ে যুক্ত থাকার ঘটনা আমার সারাজীবন মনে থাকবে।  সূত্র: আজকাল


জেবি/আজুবা