প্রেমিকের যে উপহারে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তমা মির্জা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:৫৮ অপরাহ্ন, ২রা জুন ২০২৪


প্রেমিকের যে উপহারে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তমা মির্জা
ছবি: সংগৃহীত

বর্তমানে ঢাকাই সিনেমার অন্যতম শীর্ষ নির্মাতা রায়হান রাফি। রাফি আর তমা মির্জার ঘনিষ্ঠ প্রেমের সম্পর্ক এখন প্রকাশ্যে। শনিবার ( ১ জুন) তমা মির্জার জন্মদিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন রায়হান রাফি। সেখানে নায়িকাকে শুভেচ্ছা জানিয়ে তমাকে নিজের জীবনে পেয়ে ‘ভাগ্যবান’ বলে দাবি করেন রাফি। জবাবে রাফিকে পেয়েও নিজেকে ভাগ্যবান দাবি করেন এই নায়িকা।


জন্মদিনে প্রেমের সম্পর্ক প্রকাশ্যে উপস্থাপন করায় ভক্ত-অনুরাগীদের থেকে বেশ শুভকামনা পেয়েছেন তারা। পাশাপাশি জন্মদিন ঘিরে বেশ আনন্দঘন মুহূর্তের মধ্যে দিন কেটেছে এই অভিনেত্রীর।


আরও পড়ুন: তমা মির্জাকে পেয়ে ভাগ্যবান নির্মাতা রাফি!


সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে ‘জন্মদিনে তার দিন কেমন কেটেছে’ প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, তার অভিজ্ঞতা শেয়ার করেছেন তমা মির্জা। এদিন প্রিয়জনদের থেকে বেশ উপহার পেয়েছেন নায়িকা। তার মধ্যে, মায়ের কাছ থেকে স্বর্ণ ও হীরার কানের দুল উপহার পেয়েছেন। জন্মদিন উপলক্ষ্যে মেয়ে তমার জন্য বাবা লিখেছেন কবিতা। টিফিনের টাকা বাঁচিয়ে বাড়ি সাজিয়েছেন ছোট ভাই। এছাড়াও গাড়িচালক, গৃহকর্মীরা জন্মদিনে তাকে চকলেট উপহার দিয়েছেন বলেও জানান তমা।


জন্মদিনে চারপাশে এত ভালোবাসার মানুষ দেখে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন তমা। এর আরও একটি বড় কারণ, ভালোবাসার মানুষের কাছ থেকেও পেয়েছেন উপহার। কী উপহার পেয়েছেন? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ঝুড়িতে ভরে যেন শহরের সব ধরনের ফুল এনেছিলেন তার জন্য। তার কথায়, ‘ভালোবাসার মানুষটি ঝুড়ি ভর্তি করে সব রঙের গোলাপ, বেলি, রজনিগন্ধা, টিউলিপসহ পারলে ঢাকা শহরের সব রকমের ফুল যেন তুলে এনেছে। ২০টি ঝুড়ি এসব ফুল নিয়ে হাজির হয়েছেন আমার বাসায়। পৃথিবীতে ফুলের চেয়ে প্রিয় উপহার আর কিছু হতে পারে না। এসব দেখে আমি তো আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।’


আরও পড়ুন: কাকে নিমকহারাম বললেন পরীমনি


কয়েকমাস আগে ঢাকার একটি অ্যাওয়ার্ড শো-তে তমা-রাফির সম্পর্ক নিয়ে বেশ সমালোচনা তৈরি হয়। সেখানে উপস্থিত এই জুটি ঘনিষ্ঠ হয়ে দাঁড়িয়ে ফটোসেশন করছিলেন। এ সময় ক্যামেরায় পোজ দিয়ে তমা মির্জার হাত ধরার চেষ্টায় নিজের হাতটি বাড়িয়ে দেন রাফি। কিন্তু তমা তার হাত না এগিয়ে দূরত্ব রাখেন। কিছুক্ষণ পর পর রায়হান রাফি আরও কয়েকবার হাত বাড়িয়ে দিলেও একটিবারের জন্যেও হাত এগিয়ে দেননি তমা মির্জা। পরে একইসঙ্গে সেখান থেকে চলে যান তারা।


এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় তীব্র সমালোচনা। রায়হান রাফি ‘দামাল’, ‘সুড়ঙ্গ’র মতো ছবি নির্মাণ করে জায়গা করে নিয়েছেন দর্শকহৃদয়ে। 


জেবি/আজুবা