কাকে নিমকহারাম বললেন পরীমনি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:২৮ অপরাহ্ন, ১লা জুন ২০২৪


কাকে নিমকহারাম বললেন পরীমনি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরিমনি। সিনেমার থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনা-সমালোচনায় থাকেন এই নায়িকা। ভালোবেসে ২০২১ সালের অক্টোবরে বিয়ে করেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজকে। ২০২২ সালের ১০ আগস্ট তাদের সংসারজুড়ে আসে পুত্র সন্তান পুণ্য। কিন্তু দুই বছর যেতে না যেতেই রাজ-পরীর সুখের সংসারে ফাটল ধরে।


সম্প্রতি পরী-রাজের মধ্যকার দৃশ্যপট পাল্টেছে। মাসখানেক ধরে পরীমনির বাসায় শরিফুল রাজের যাতায়াত হচ্ছে। এরপরই শোবিজঙ্গনে এই জুটিকে নিয়ে নানা গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। 


আরও পড়ুন: বাসায় ঢুকতে চাইলে তো আর না করতে পারি না: পরীমণি


শনিবার (১ জুন) পরী তার ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে বলেন, ‘যাকে আমার বাসার দারোয়ানই গেটে এলাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়।’ 


নির্মাতা শিমুল খান সেই পোস্টে কমেন্ট করেছেন, ‘কে খাইলো তোমার রান্না? (স্বপ্নে)।’ সেখানে পরী লেখেন, ‘আছে এক টোকাই। তার বিয়ের নিউজ এর চাপ ঢাকলো আমাকে আর আমার ছেলেকে দিয়ে। কত বড় নিমকহারাম!।’


আরও পড়ুন: পরীমনির ফ্রিজভর্তি শুধুই মিষ্টি!


উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। তবে ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল প্রণয়ধর্মী আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত।


জেবি/আজুবা