বাসায় ঢুকতে চাইলে তো আর না করতে পারি না: পরীমণি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:৩১ অপরাহ্ন, ২৯শে মে ২০২৪


বাসায় ঢুকতে চাইলে তো আর না করতে পারি না: পরীমণি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরিমণি। সিনেমার থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনা-সমালোচনায় থাকেন এই নায়িকা। ভালোবেসে ২০২১ সালের অক্টোবরে বিয়ে করেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শরিফুল রাজকে। ২০২২ সালের ১০ আগস্ট তাদের সংসারজুড়ে আসে পুত্র সন্তান পুণ্য। কিন্তু দুই বছর যেতে না যেতেই রাজ-পরীর সুখের সংসারে ফাটল ধরে।


গত বছরের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটেন ঢালিউডের আলোচিত এই দম্পতি। এরপর থেকে সন্তান পূণ্যকে নিজের কাছেই রেখেছেন পরীমণি। বিচ্ছেদের পরেও ছেলের কোনো খোঁজ রাখেননি বাবা শরিফুল রাজ, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। 


আরও পড়ুন: কৃষ্ণচূড়ার বনে ‘আগুন জ্বালালেন’ পরী


তবে সম্প্রতি পরী-রাজের মধ্যকার দৃশ্যপট বদলেছে। মাসখানেক ধরে পরীমণির বাসায় রাজের যাতায়াত হচ্ছে। এরপরই শোবিজাঙ্গনে এই জুটিকে নিয়ে নানা গুঞ্জন ভেসে বেড়াচ্ছে। 


বিষয়টি নিয়ে সম্প্রতি একটি গণমাধ্যমে কথা বলেছেন পরীমণি। জানিয়েছেন, কিছুদিন আগে রাজ তার বাসায় এসেছেন। একসঙ্গে বসে খাওয়া-দাওয়া করেছেন।  


পরী জানান, ‘আমার বাসায় তার গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র ছিল। সেগুলো এসে নিয়ে গেছে। আমি রান্না করেছিলাম, সবাই মিলে একসঙ্গে খাওয়া-দাওয়া করেছি। এই আর কি।’ 


আরও পড়ুন: বিয়ে করলেন রাজ-বুবলি!


এই নায়িকা বলেন, বাসায় এসে ছেলে পূণ্যর সঙ্গে দেখা হয়েছিল রাজের। কিন্তু বাবাকে চিনতে যেন একটু সময়ই লেগেছে পুত্রের। পরীর কথায়, ‘পূণ্যর সঙ্গে দেখা হয়েছে রাজের। তবে বাবা হিসেবে রাজকে চিনতে সময় লেগেছে ছেলের। এটা রাজের জন্যই নির্মম।’


রাজের বাসায় আসায় পরীমণির সঙ্গে সম্পর্কে গাঢ় হয়েছে কি না এমন প্রশ্নে অভিনেত্রীর সাফ উত্তর, ‘বাসায় ঢুকতে চাইলে তো আর না করতে পারেনি। হাজার হলেও সে আমার সন্তানের বাবা। তবে তার প্রতি আমার ঘৃণা রয়েছে। সে আমার জীবনে অতীত।’


উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশ-কলকাতার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’ সিনেমায় কাজ করেছেন পরীমণি। আগামীতে ওপার বাংলার আরও বেশ কিছু প্রজেক্টে দেখা যেতে পারে এই নায়িকাকে।


জেবি/আজুবা