মুন্সীগঞ্জে উপজেলা চেয়ারম্যানসহ ৯ জনের জামিন নামঞ্জুর


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪:০৫ অপরাহ্ন, ৫ই জুন ২০২৪


মুন্সীগঞ্জে উপজেলা চেয়ারম্যানসহ ৯ জনের জামিন নামঞ্জুর
ছবি: প্রতিনিধি

মুন্সীগঞ্জে সাবেক যুবলীগ নেতা হত্যা মামলায় টঙ্গীবাড়ি উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আরিফুল ইসলাম হালদার, কামারখাড়া ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান হালদার ও টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হালদারসহ ৯ জনের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত।


বুধবার (৫ জুন) সকাল ১১টার দিকে মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করলে শুনানি শেষে বিচারক কাজী আব্দুল হান্নান জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ আদালত পুলিশের ইনচার্জ জামাল উদ্দিন বলেন, আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী তাদের কারাগারে পাঠানোর পক্রিয়া চলছে।


উল্লেখ্য, গত ৮ এপ্রিল মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলায় পূর্ব বিরোধের জেরে দিঘীরপাড় পুলিশ ফাঁড়ির সামনে সোহরাব খান (৬৫) নামে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় গুরুতর আহত হয় নিহতের ছেলে জনি খান। নিহত সোহরাব দিঘীরপাড় ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও স্থানীয় খান বাড়ির বাসিন্দা।


এ ঘটনায় স্থানীয় থানা মামলা গ্রহণ না করায় গত ১৫ এপ্রিল নিহতের বড় ভাই আব্দুল মান্নান খান আরিফুর রহমান হালদারসহ ১২ জনকে আসামি করে টঙ্গীবাড়ি আমলি আদালতে হত্যা মামলা করেন। ওই আবেদনের প্রেক্ষিতে আদালতের বিচারক মামলাটি সংশ্লিষ্ট থানায় এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দেন।


এসডি/