শপথ নিলেন রাজারহাট উপজেলার নব-নির্বাচিতরা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:১৪ অপরাহ্ন, ৬ই জুন ২০২৪


শপথ নিলেন রাজারহাট উপজেলার নব-নির্বাচিতরা
ছবি: প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান আজ শপথ গ্রহণ করেন। 


বৃহস্পতিবার (৬ জুন) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে নির্বাচিতদের রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয় আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠান জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।


এতে রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি, ভাইস চেয়ারম্যান অজয় কুমার সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তার সুবর্ণা শপথ বাক্য পাঠ করেন।


আরও পড়ুন: কুড়িগ্রামে বিশ্ব পরিবেশ দিবসে শিক্ষার্থীদের মাঝে পুলিশ সুপারের চারাগাছ বিতরণ


স্থানীয় সরকার রংপুর বিভাগীয় পরিচালক আবু জাফরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শপথ বাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার মো. জাকির হোসেন। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বিপিএম (বার) পিপিএম। সায়ফুজ্জামান ফারুকী পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) মেট্রোপলিটন পুলিশ রংপুর। মো.মোবাশ্বের হাসান জেলা প্রশাসক রংপুর,মোঃ ফেরদৌস আলী চৌধুরী পুলিশ সুপার রংপুর সহ নির্বাচনী জেলার জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার ছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান বৃন্দ।


আরও পড়ুন: কুড়িগ্রামে বিদেশি মদসহ মাদক কারবারি গ্রেফতার


উল্লেখ্য, গত ২১শে মে অনুষ্ঠিত নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হন। শপথ গ্রহণ শেষে তিনি সাংবাদিকদের বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাবেন।


জেবি/এসবি