গোপালগঞ্জ জেলা পুলিশের মাস্টার ও কীট প্যারেডসহ কল্যাণ সভা অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:২৪ অপরাহ্ন, ৬ই জুন ২০২৪


গোপালগঞ্জ জেলা পুলিশের মাস্টার ও কীট প্যারেডসহ কল্যাণ সভা অনুষ্ঠিত
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জ পুলিশ লাইনস্ মাঠে মাস্টার প্যারেড, কীট প্যারেড ও  ড্রিল সেডে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (৬ জুন) উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা পিপিএম। 


মাস্টার প্যারেড ও কীট প্যারেড এবং কল্যাণ সভায় গোপালগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা সহ সকল থানার অফিসার ইনচার্জগণ, তদন্ত কেন্দ্র ও পুলিশ ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন পদবীর পুলিশ সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।


আরও পড়ুন: বঙ্গবন্ধুর সমাধিতে র‍্যাবের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা


এসময় অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) কাজী মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)‌ উখিংমে, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মুকসুদপুর সার্কেল) মো. কামরুজ্জামান, সহকারী পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শফিকুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচছুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 


মাস্টার প্যারেড পরিচালনা করেন গোপালগঞ্জ পুলিশ লাইন্সের পরিদর্শক (ভারপ্রাপ্ত আর আই) মো. মিরাজ হোসেন। পুলিশ সুপার আল-বেলী আফিফা তার বক্তব্যে ফোর্সের স্বাস্থ্যবিধি নিয়মতান্ত্রিক ভাবে ডিউটি নিয়ে সংশ্লিষ্টদের গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন। পরে উক্ত সভায় প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তা ও সদস্যদের পুরস্কার প্রদান করা হয়।


এমএল/