এইডস আক্রান্ত নিয়ে মুখ খুললেন মমতাজ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০২:০১ অপরাহ্ন, ১১ই জুন ২০২৪


এইডস আক্রান্ত নিয়ে  মুখ খুললেন মমতাজ
মমতাজ বেগম - ফাইল ছবি

দেশের জনপ্রিয় ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম। নামে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে, এইডসে আক্রান্ত হয়েছেন এই কণ্ঠশিল্পী। বিষয়টি শিল্পীর কানেও গেছে। বিষয়টি নিয়ে খুবই বিব্রত তিনি। 

 

সম্প্রতি যুক্তরাষ্ট্রে একাধিক স্টেজ শো করে দেশে ফিরেছেন মমতাজ। আসছে কোরবানির ঈদে একগুচ্ছ গান নিয়ে আসছেন ভক্ত-শ্রোতাদের সামনে। মমতাজ জানালেন, “এত সব কাজের ভিড়ে তাকে সামলাতে হচ্ছে নানা ধরনের মিথ্যাচার।”


আরও পড়ুন: তোপের মুখে বিজ্ঞাপনটি সরিয়ে ফেললো কোক


তার ভাষ্য, “শুনলাম, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি।”


মমতাজ বললেন, “ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা কিংবা গুজব ছড়াচ্ছে তাদের সুবুদ্ধির উদয় হোক। যারা এসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তাদের বলব, এগুলো ভালো না, ভালো পথে থাকেন। আর আমার ভক্তদের বলব, এসব গুজবে কান দেবেন না। সবার দোয়ায় আপনাদের মমতাজ অনেক অনেক ভালো আছে।”


আরও পড়ুন: কোকাকোলার বিজ্ঞাপন, অবশেষে ক্ষমা চাইলেন শিমুল


তিনি আরও বলেন, “ঈদের পর দিন আবার স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছি। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেব। সব শেষ করে চলতি মাসের ২৩-২৪ তারিখে দেশে ফেরার ইচ্ছা আছে।”


জেবি/এসবি