কার জন্য বউ সাজলেন মাহি?


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:২৩ অপরাহ্ন, ১৫ই জুন ২০২৪


কার জন্য বউ সাজলেন মাহি?
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার অন্যতম চিত্রনায়িকা মাহিয়া মাহি। দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সাথে বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে আলাদা রয়েছেন মাহি। বন্ধু-বান্ধবীদের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন এই চিত্রনায়িকা। শুধু তাই নয় একদম ভিন্ন রূপে কাজেও ফিরেছেন তিনি। মাহির হাতে বর্তমানে নেই নতুন সিনেমা। নির্বাচনে হেরেছেন। দ্বিতীয় সংসার ভেঙেছে। 


তবে নিজেকে ফিরে পেতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। জিমে গিয়ে নিজেকে ফিট রাখছেন। নতুনভাবে নিজেকে দর্শকের সামনে হাজির করতে চাইছেন। কয়েকদিন আগে ব্রাউন চুলে, লাল রঙের স্লিভলেস টপস, রঙের সাথে ম্যাচিং করে ঠোঁটে লিপিস্টিক; এমন লুকে ভক্ত-অনুরাগীদের মাঝে মুগ্ধতা ছড়িয়ে দেন মাহিয়া মাহি ।


আরও পড়ুন: ফের নতুন প্রেমে মজেছেন মাহিয়া মাহি


এবার ব্রাইডাল লুকে, নতুন বউয়ের সাজে ধরা দিয়েছেন মাহিয়া মাহি। পরেছেন সাদা চুমকি বসানো প্লাটিনাম-গোল্ড রঙের লেহেঙ্গা। পোশাকের রঙের সঙ্গে মিলিয়ে পরেছেন নেকপিস, দুল, টিকলি, রতনচুর আর চুড়ি। লেহেঙ্গার ওড়না ডান হাতে পেঁচিয়ে নিজেকে অনন্য রূপে এনে ক্যামেরায় দিয়েছেন পোজ।


সোশ্যাল মিডিয়ায় এই অনন্য লুকে ধরা দেওয়ার পর মাহিকে মুগ্ধতা-ভালবাসায় ভরিয়ে দেন তার ভক্ত-অনুরাগীরা।


আরও পড়ুন: মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন জাজ কর্ণধার আজিজ


প্রসঙ্গত, গত ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘রাজকুমার’ এ ভিন্ন চরিত্রে কাজ করেছেন মাহি। সিনেমার নায়ক শাকিব খানের মায়ের চরিত্রে দেখা যায় এই অভিনেত্রীকে। কিন্তু এবার কোরবানির ঈদে আসন্ন কোনো চলচ্চিত্রে কাজ করেননি মাহিয়া মাহি। এতে নায়িকার অভিনয় নিয়ে ব্যস্ততা না থাকলেও মডেলিংয়ে সময় দিচ্ছেন তিনি। কয়েকদিন পর পর ভিন্ন সাজে দেখা মেলে এই চিত্রনায়িকাকে। 


জেবি/আজুবা