মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন জাজ কর্ণধার আজিজ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৬:৩৭ অপরাহ্ন, ২১শে মে ২০২৪


মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন জাজ কর্ণধার আজিজ
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা চিত্রনায়িকা মাহিয়া মাহি। জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই নায়িকা হিসেবে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন এই চিত্রনায়িকা। এরপর জাজের ঘরেই বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে এই নায়িকাকে। 


ঢালিউডে কান পাতলেই শোনা যেত মাহি ও আজিজের প্রেমের ‘গুঞ্জন’। বিষয়টিকে ‘গুঞ্জন’ বলার কারণ দুজনই তখন নিজেদের সম্পর্কের বিষয়টি গোপন রাখার চেষ্টা করেছেন। তাই বলে, আলোচনা থামাতে পারেননি। 


আরও পড়ুন: নেগেটিভ কমেন্টে আমার আত্নসচেতনতা বেড়েছে : পরীমণি


সময়ের সঙ্গে সঙ্গে দু’জন হেঁটেছেন দুজনের পথে। ২০১৫ সালের পর থেকে জাজের ব্যানারে আর দেখা যায় নি মাহিকেসম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে আব্দুল আজিজ বলেছেন, ‘মাহিকে আমি দুইটা গাড়ি ও একটা ফ্ল্যাট কিনে দিয়েছিলাম। সে যখন জাজের সঙ্গে ছিল তখনই দিয়েছিলাম।’


আরও পড়ুন: অপুর জিডি, যে তিন জনকে সতর্ক করল পুলিশ


এসময় মাহির সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেন, ‘তার একটা ব্যক্তিগত জীবন আছে, আমারও সংসার রয়েছে। প্রেমের বিষয়টি সামনে এলে দুজনকেই বিব্রত হতে হয়। এটা অনেক আগের ঘটনা। তাই এ বিষয়ে এখন কেউ প্রশ্ন না করলেই ভালো।


প্রসঙ্গত, চিত্রনায়িকা মাহির ক্যারিয়ারে অন্যতম সফল সিনেমা ‘অগ্নি’ ও ‘অগ্নি ২’। দুটি সিনেমারই নির্মাতা ছিলেন জাজ কর্ণধার আব্দুল আজিজ। দুটি সিনেমাই নারী কেন্দ্রিক অভিনয় করে দর্শক মনে জায়গা করে নেন এই চিত্রনায়িকা। এরপরই আজিজ ও মাহির প্রেমের গুঞ্জন শোনা যায় চারিদিকে। 


জেবি/আজুবা