ময়মনসিংহে ৫০০ টাকার জন্য ছেলের হাতে বাবা খুন!


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০২ অপরাহ্ন, ২০শে জুন ২০২৪


ময়মনসিংহে ৫০০ টাকার জন্য ছেলের হাতে বাবা খুন!
ফাইল ছবি

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের নয়ানবাড়ী গ্রামে ৫০০ টাকার জন্য ছেলের হাতে বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহতের নাম মো. ইউছুফ আলী ওরফে ইছব (৬০)। ঘাতক ছেলের নাম মো. মোশারফ হোসেন। তিনি সরকারী হাসপাতালের ল্যাব সহকারী হিসাবে কর্মরত বলে জানা গেছে।


বুধবার (১৯ জুন) সন্ধ্যায় মো. ইউছুফ আলী ওরফে ইছব (৬০) মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।


আরও পড়ুন: পুকুরে একে একে ভেসে উঠল ভাই-বোনসহ ৩ শিশুর মরদেহ


পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইছব আলী একজন কাঠ ব্যবসায়ী। তার ২ ছেলে ও  ১ মেয়ে। তাদেরই একজন মোশাররফ হোসেন। তিনি রংপুর একটি সরকারী হাসপাতালে ল্যাব সহকারী হিসাবে কর্মরত। ঈদ উপলক্ষে বাবা ইছব আলীর জন্য মেয়ে মোশাররফের বিকাশে ১ হাজার টাকা প্রদান করেন। সেই টাকা থেকে মোশাররফ ৫শ টাকা খরচ করে ফেলেন। 


মঙ্গলবার (১৮ জুন) রাত ১১ টার দিকে নিজ গৃহে বাবার সাথে সেই টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোশাররফ তার বাবার মাথায় কাঠের সারক দিয়ে ৩/৪টি বাড়ি (আঘাত) দিলে গুরুতর আহত হয়। ডাক চিৎকারে বড় ছেলে ওয়াদুদ সহ পরিবারের অন্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাতেই ঢাকা মেডিকেল হাসপাতালে স্থান্তান্তর করে চিকিৎসক। বুধবার সন্ধ্যা ৬টার দিকে ইউছুফ আলী মারা যায়।


আরও পড়ুন: ময়মনসিংহে কিশোর হত্যাকারী ইমন গ্রেফতার


থানা অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুজ্জামান বলেন, শুনেছি এ রকম একটা ঘটনা কিন্তু নিহতের স্ত্রী বলছে সে অসুস্থ ছিল। তবে ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তদন্ত চলছে।


জেবি/এজে