রাজের সঙ্গে কাটানো মুহূর্ত ছিল স্বপ্নের মতো, বলেই কাঁদলেন পরী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:১৯ অপরাহ্ন, ২১শে জুন ২০২৪


রাজের সঙ্গে কাটানো মুহূর্ত ছিল স্বপ্নের মতো, বলেই কাঁদলেন পরী
পরীমনি | ছবি: ফেসবুক থেকে নেওয়া

ভালোবেসে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। বিয়ের ঠিক এক বছরের মাথায় মা হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু স্বামীর সাথে সুখের সংসার হয়নি এই নায়িকার। 


মাত্র দুই বছরের ব্যবধানেই তারকা দম্পতির সংসার ভেঙে যায়। এরপর থেকেই প্রাক্তন স্বামী শরিফুল রাজের নামেও যেন আপত্তি পরীর। কখনো কখনো এমনটাও বলেছেন, রাজ মরে গেলেও তাকে দেখতে যাবেন না। 


তবে সম্প্রতি ঈদ পরবর্তী এক অনুষ্ঠানে দেখা মিলল ভিন্ন চিত্র। যেখানে প্রাক্তন স্বামীর সাথে কাটানো কিছু মুহূর্তের ভিডিও দেখে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন পরী। এর একপর্যায়ে টিভি অনুষ্ঠানেই কেঁদে ফেলেন এই অভিনেত্রী।


আরও পড়ুন: কার জন্য বউ সাজলেন মাহি?


মূলত, ঈদুল আজহা উপলক্ষে দেশের একটি বেসরকারি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন পরীমনি। বছরখানেক আগেও একই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। তখন তার সাথে ছিলেন স্বামী শরিফুল রাজ। শুধু তাই নয়, সে সময় অন্তঃসত্ত্বা ছিলেন এই নায়িকা। 


পরীমনি-শরিফুল রাজের পুরোনো সেই ভিডিওর কিছু অংশ আবারও অনুষ্ঠানে দেখানো হয়। সেই ভিডিও দেখেই হু হু করে কেঁদে ফেলেন পরী। চোখের পানি মুছে নিজেকে কিছুটা সামলে নেন এই । 


এরপর বলেন, ‘এটা আমার জীবনের মিষ্টি কিছু মুহূর্তের মধ্যে একটি। যদি জীবনের তিনটি সেরা পার্ট বাছাই করতে বলা হয়, তার মধ্যে এই জার্নি একটি। সত্যি বলতে, রাজের সাথে ওই সময়গুলো আমার স্বপ্নের মতো কেটেছে। ওই মানুষটা (রাজ) আমার কাছে ফেরেশতা সমান। এখনকার মানুষটির (রাজ) সঙ্গে মেলালে হবে না কিন্তু! কারণ ওই মানুষটার সঙ্গে বর্তমান মানুষটার কোনো মিল নেই। তারা সম্পূর্ণ আলাদা।’


আরও পড়ুন: মন্ত্রীকে ফোন দিয়েছেন, শুনেই ক্ষেপলেন বুবলী


তৃতীয় কোনো ব্যক্তির কারণে রাজের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরেছিল কি না? জবাবে পরীমনি বলেন, ‘সেটা আমি জানি না। আর এটা নিয়ে বলতে গেলে আবার সালিশ-বিচার হয়ে যাবে। সুতরাং এটা নিয়ে আর কোনো কথা বলতে চাই না।’


আমাকে যদি বলা হয়, জীবনের কোন মুহূর্তটা মমি করে রাখতে চান, তাহলে আমি বলব আমার গর্ভকালীন সময়টা। শুধু গর্ভকালীন নয়, এই মানুষটার (রাজ) সঙ্গে কাটানো সময়টাও- যোগ করেন তিনি।


উল্লেখ্য, ২০২১ সালে ১৭ অক্টোবর পরীমনিকে বিয়ে করেন চিত্রনায়ক শরিফুল রাজ। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরের বছরেই তাদের সংসারে ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম হয়। যার নাম রাখা হয় পূণ্য। তবে হঠাৎই ভক্তদের চমকে দিয়ে ২০২৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটে তারকা এই দম্পতি। 


এমএল/