জামালপুরে স্বামীর গোপনাঙ্গ কর্তন, স্ত্রী ও ভাগ্নে আটক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৪ অপরাহ্ন, ২১শে জুন ২০২৪


জামালপুরে স্বামীর গোপনাঙ্গ কর্তন, স্ত্রী ও ভাগ্নে আটক
ফাইল ছবি

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় স্ত্রীর পরকীয়ার জের ধরে স্বামীর গোপনাঙ্গ কেটে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে।


শুক্রবার (২১ জুন) ভোরে ধানুয়া কামালপুর ইউনিয়নের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটেছে।


পরবর্তীতে দুপুরের দিকে গারো পাহাড়ের চূড়া থেকে মারাত্মক আহত অবস্থায় ভুক্তভোগীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী ও তার ভাগ্নেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।


আরও পড়ুন: ময়মনসিংহে ৫০০ টাকার জন্য ছেলের হাতে বাবা খুন!


স্থানীয় সূত্রে জানা গেছে, লাউচাপড়া ডুমুরতলা প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে জামাত আলীর ছেলে ইসমাইল হোসেন (৫০) তার পরিবার নিয়ে বসবাস করেন। শুক্রবার সকালে ইসমাইল হোসেনকে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় অন্যান্য বাসিন্দারা। কিন্তু ইসমাইল হোসেনকে না পেয়ে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা তাকে খোঁজাখুঁজি করতে থাকেন।


ইসমাইলকে না পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশকে খবর দেওয়া হয়। অনেক খোঁজাখুঁজির পর দুপুর ১টার দিকে আশ্রয়ণ প্রকল্পের পাশের গারো পাহাড়ের চূড়ায় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। এরপর ইসমাইলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। স্ত্রীর পরকীয়ার জের ধরে স্বামী ইসমাইল হোসেনের গোপনাঙ্গ কর্তন করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।


আরও পড়ুন: পুকুরে একে একে ভেসে উঠল ভাই-বোনসহ ৩ শিশুর মরদেহ


বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) সঞ্জয় সাহা জানান, ইসমাইল হোসেনের গোপনাঙ্গ কেটে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তিনি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ইসমাইল হোসেনের স্ত্রী শাহিদা বেগম (৩৫) ও ভাগ্নে মোছা মিয়াকে আটক করা হয়েছে।


এমএল/