যে খুশিতে মিষ্টি বানিয়ে খাওয়ালেন পরীমনি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০২:৫৮ অপরাহ্ন, ২২শে জুন ২০২৪


যে খুশিতে মিষ্টি বানিয়ে খাওয়ালেন পরীমনি
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি। যতটা না সিনেমা নিয়ে আলোচনায় থাকেন তার চেয়েও ব্যক্তিজীবন নিয়ে বেশি আলোচনায় থাকতে দেখা যায় এই নায়িকাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার ফ্রিজ ভর্তি মিষ্টি পাওয়ার খবর খানিকটা বিস্মিত করে দেয় তার ভক্ত-অনুরাগীদের। কারণ, অভিনয়শিল্পীরা বরাবরের মতই তাদের ফিটনেস নিয়ে সতর্ক থাকেন। 


এর আগে পরীমনি সোশ্যাল মিডিয়ায় ফ্রিজভর্তি মিষ্টির ভিডিও যখন শেয়ার করেছিলেন, তখন তা দেখে রীতিমতো চমকে ওঠেন ভক্তরা।কারণ, পুরো ফ্রিজভর্তি ছিল নানা রকমের যত মিষ্টি। তখন ভক্ত অনুরাগীদের অনেকেই সেই মিষ্টি খাওয়ার আবদার জানিয়েছিলেন।


আরও পড়ুন: মঞ্চের আড়ালে শাকিব খানকে জাপটে ধরলেন পরী


এবার শনিবার (২২ জুন) নিজের ভেরিভাইড এক ফেসবুক পোস্টে রসগোল্লার ছবি শেয়ার করেছেন পরী। বলেন, এই রসগোল্লা তার নিজের হাতে বানানো। তবে কি ভক্তদের সে আবদার মেটাতে মিষ্টি বানিয়েছেন পরীমনি? তবে ভক্তদের জন্য না, তার প্রাণপ্রিয় স্টাফ অর্থাৎ গৃহকর্মীদের জন্য রসগোল্লা বানিয়েছেন তিনি। কারণ, পরীর বাসার প্রায় সকল গৃহকর্মীরা ঈদের ছুটিতে বাড়িতে গিয়েছিলেন। এদিকে ছেলে-মেয়েকে সামলাতে একা হিমসিম খাচ্ছিলেন নায়িকা। 


তাই তো পরী অপেক্ষায় ছিলেন, কবে ফিরবেন তার গৃহপরিচারিকারা। ছুটে শেষে তারা ফিরে আসেন, এবং খুশিতে তাদের মিষ্টি বানিয়ে খাওয়ান। সেই মিষ্টির ছবি ফেসবুকে শেয়ার করে পরী লেখেন, ‘আমার স্টাফরা আমার জান এক একজন। আমার কালকের স্ট্যাটাস এ সবাই এসে হাজির! এই খুশিতে আমি তাদের জন্যে মিষ্টি বানালাম। হিহি লাইফ ইজ সোওওও রসোগোল্লা।’


আরও পড়ুন: মাঝরাতে গানের তালে গাড়ি চালিয়ে মাতোয়ারা পরিমনি


পোস্টটি দেখার পর তার মিষ্টি বানানোর হাত দেখে বাহবা জানিয়েছেন পরীর ভক্তরা। এছাড়াও মিষ্টির প্রতি লোভের কথাও জানিয়েছেন অনেক ভক্ত।


উল্লেখ্য, পরীমনি বর্তমানে ব্যস্ত রয়েছেন ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য নির্মিতব্য ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর শুটিংয়ে। এর আগে বাংলাদেশ-কলকাতার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’ সিনেমায় কাজ করেছেন তিনি। 


জেবি/আজুবা