ইতিহাস রচনা করলেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৫৮ অপরাহ্ন, ২৬শে জুন ২০২৪


ইতিহাস রচনা করলেন সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান
ছবি: প্রতিনিধি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়ে শপথ গ্রহণের পর নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে আলহাজ্ব মাহফুজুর রহামান কালাম আনুষ্ঠানিকভাবে প্রথম কার্যদিবস পালন করেছেন।


বুধবার (২৬ জুন) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা হতে উপজেলা প্রশাসন চত্বর পর্যন্ত সোনারগাঁয়ের বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় ২২ থেকে ২৫ হাজার নেতাকর্মী ও সমর্থকরা ব্যাপক উৎসাহ ও উদ্দিপনা নিয়ে তাদের প্রিয় নেতা মাহফুজুর রহমান কালামকে অভ্যর্থনা জানান।


আরও পড়ুন: নারায়ণগঞ্জে জাহাজের আগুন নিয়ন্ত্রণে, নিহত ১


এসময় মাহফুজুর রহমান কালাম উপজেলায় প্রবেশ করেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বৃক্ষ রোপণের মাধ্যমে নিজের কার্যদিবস শুরু করেন।


এসময় তার সাথে উপস্থিত ছিলেন পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাছুম চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী।


পরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কালামকে ফুল দিয়ে ‍শুভেচ্ছা জানান স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনীতিবিদ, পেশাজীবী ও শুভাকাঙ্খি ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। 


আরও পড়ুন: মুন্সীগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার


দায়িত্ব গ্রহণ শেষে কালাম উপস্থিত নেতাকর্মী ও জনগনের উদ্দেশ্য করে বলেন, আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় আপনাদের মধ্যে যে আনন্দ দেখতে পাচ্ছি, তাতে আমিও অনেক আনন্দিত। হুমকি ধমকি ও বিভিন্ন প্রতিকূলতা থাকা সত্ত্বেও আপনারা আমার পাশে ছিলেন এবং আমাকে নির্বাচিত করেছেন সেজন্য আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। আমি সমগ্র সোনারগাঁ উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ বিজয় আমার একার নয়, এ বিজয় পুরো সোনারগাঁ উপজেলাবাসীর। আমার এই বিজয় আমি আপনাদেরকে উৎসর্গ করলাম। আমি আমার সেবার মাধ্যমে এই ঋন শোধ করবো। আজকে যে ইতিহাস সৃষ্টি হলো সোনারগাঁয়ে স্মরণকালে সেরা ইতিহাস।


এমএল/