সাংবাদিকের মোবাইল কেড়ে নিলেন হাইওয়ে থানার ওসি


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫১ অপরাহ্ন, ২৭শে জুন ২০২৪


সাংবাদিকের মোবাইল কেড়ে নিলেন হাইওয়ে থানার ওসি
ছবি: প্রতিনিধি

পাবনায় হাইওয়ে পুলিশের সিএনজি চালকের মারধরের ভিডিও ধারণ করায় সাংবাদিকের ফোন কেড়ে নেয় পাবনা মাধপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) জয়নাল। 


বৃহস্পতিবার (২৭ জুন)  দুপুর ১২ টার সময় পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার সামনে পাবনা মাধপুর হাইওয়ের অফিসার ইনচার্জ জয়নাল এর নেতৃত্বে একটি অভিযানীর দল অভিযান পরিচালনা করেন।


আরও পড়ুন: পাবনায় পদ্মা নদীতে গোসলে নেমে দুইভাইসহ ৩ বন্ধুর মৃত্যু


এসময় একটি সিএনজি ডেলিভারি রোগী থাকা অবস্থায় গাড়ি থামিয়ে কর্মরত পুলিশ অফিসার শহিদুল সিএনজি চালকের কাছে থেকে তার গাড়ি চাবি কেড়ে নিতে চাইলে চালক বাধা সৃষ্টি  করে।  পুলিশ অফিসার শহিদুল চালককে শারীরিকভাবে আঘাত করলে শুরু হয় ধস্তাধস্তি। লোকজন এগিয়ে আসলে কিছুটা ক্ষান্ত হয়। সে সময় ঘটনায়স্থলে উপস্থিত দৈনিক মুক্তি সমাচার এর  সাংবাদিক আব্দুল্লাহ আল মোমিন ঘটনার ভিডিও চিত্র ধারণ করতে গেলে মাধপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জয়নাল মোবাইল ছিনিয়ে নেয় এবং ধারণকৃত ভিডিও মোবাইল থেকে মুছে ফেলে।


আরও পড়ুন: পাবনায় সময় টিভির প্রতিনিধির বাড়িতে বিএনপি কর্মীদের হামলা-ভাংচুর


ঘটনা স্থলে সাংবাদিক উপস্থিত হলে জয়নাল সাংবাদিকদের প্রশ্নের সম্মুখীন হয়ে উদ্বুদ্ধ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন ওসি জয়নাল।  তিনি বলেন,  আমার ফোর্সরা বুঝতে পারেনি। আমি নির্দেশনা দিয়েছি কোন চালকের সঙ্গে দুর্ব্যবহার না করে হাইওয়ে আইন অনুযায়ী প্রয়োজনে ব্যবস্থা গ্রহণ করার জন্য। 


ঘটনা স্থলে উপস্থিত জনতা চালকের সঙ্গে পুলিশের এ ধরনের আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। এবং চালকের প্রতি ক্ষিপ্ত হয়ে বললেন যে পুলিশের সঙ্গে এমন আচরণ করা চালকের ঠিক হয়নি। 


জেবি/এসবি