মেহেরপুরে ফেনসিডিল সহ চেয়ারম্যানের ভাইসহ আটক ৩


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৩৮ পূর্বাহ্ন, ২৮শে জুন ২০২৪


মেহেরপুরে ফেনসিডিল সহ চেয়ারম্যানের ভাইসহ আটক ৩
ছবি: প্রতিনিধি

মেহেরপুর ১০০ বোতল ফেনসিডিলসহ বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়োব হোসেনের ভাই আলী ইয়াসিন, দৌলত শেখ এবং আব্দুল হালিম নামের তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ।


বৃহস্পতিবার (২৭ জুন) রাতে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের ভাটার মাঠ এলাকায় অভিযান চালিয়ে আলী ইয়াসিন, দৌলত শেখ এবং আব্দুল হালিমকে আটক করা হয়। আটক মো. আলী ইয়াসিন (৫৫) আনন্দবাস গ্রামের মৃত সৈকত আলীর ছেলে এবং বাগয়ান ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আয়োব হোসেনের ছোট ভাই, দৌলত শেখ (৪০) মহাজনপুর উত্তর পাড়া গ্রামের ফইজেল শেখের ছেলে। মো. হালিম আলী (২২) একই গ্রামের আনারুল ইসলামের ছেলে।


আরও পড়ুন: চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৭


জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর ডিবি’র ওসি সাইফুল আলমের নেতৃত্বে ডিবি’র এস আই আশরাফ, এস আই আশিকুর রহমান, এএসআই হুমায়ুন কবিরসহ ডিবি’র সদস্যরা মুজিবনগর উপজেলার মহাজনপুর ভাঁটার মাঠে অভিযান চালান। এ সময় দৌলত শেখ, আব্দুল হালিম এবং আলী ইয়াসিনকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ১০০ বোতল ফেনসিডি উদ্ধার করা হয়।


ডিবি’র ওসি সাইফুল ইসলাম জানান, গোপন সূত্রে খবর পেয়ে আমরা মহাজনপুর ইউনিয়নের মহাজন পুর ভাটার মাঠে ওত পেতে থাকি। এ সময় মাদক ব্যবসায়ীরা ফেন্সিডিল নিয়ে আসার সময় তাদেরকে চ্যালেঞ্জ করি। এবং ১০০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করি। এ ঘটনার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছিল।


এমএল/