ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন জায়েদ খান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৪৯ অপরাহ্ন, ২৮শে জুন ২০২৪


ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন জায়েদ খান
ছবি: সংগৃহীত

ঢালিউডের আলোচিত অভিনেতা চিত্রনায়ক জায়েদ খান। শিল্পী সমিতি থেকে বেরিয়ে দারুণ সময় পার করছেন এই অভিনেতা। কখনও সিডনি, কখনও আবার লন্ডন। বিশেষ ডাকে সাড়া দিয়ে উড়তে উড়তে চলে যান পৃথিবীর নানা প্রান্তে। 


এদিকে দুবাই থেকে ফিরতে না ফিরতেই আবার দেশ ছাড়ছেন জায়েদ খান। শুক্রবার (২৮ জুন) রাতেই আমেরিকার পথে উড়াল দিচ্ছেন তিনি। গত একবছরে জায়েদ খান যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, দুবাইসহ প্রায় ১০টি দেশে শো করতে গেছেন।


আরও পড়ুন: রাসেলস ভাইপারের সঙ্গে তুলনা, মুখ খুললেন জায়েদ খান


সম্প্রতি সংবাদমাধ্যমে তার আমেরিকা সফরের কথা নিশ্চিত করেন জায়েদ খান। এ সময় জায়েদ খান বলেন, ‘দেশ-বিদেশে পরফর্ম করছি। গতকাল দুবাই থেকে ফিরেছি। এর আগেও যুক্তরাষ্ট্রে গিয়েছি। আবারও সেখানে যাচ্ছি। যুক্তরাষ্ট্রে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে আর রাতে ঢাকা ছাড়বো। সেখানে পারফর্ম করব।’


শোনা যাচ্ছে, জায়েদ খানের ডিগবাজি দেখার ব্যপক আগ্রহ রয়েছে প্রবাসীদের। সে জন্যই বেশ কয়েক বছর ধরে বিদেশী শো গুলোতে জায়েদ খানে একটা  চাহিদা রয়েছে। জায়েদ বলেন, ‘বিদেশের মানুষের কাছে প্রচুর ভালোবাসা পাই। এজন্য বিদেশ থেকে কল এলে আমি ভালোবাসার টানে বার বার ছুটে যাই।’


আরও পড়ুন: ডিগবাজি দিতে গুরুতর আহত জায়েদ খান


জানা গেছে, এবার একমাসের সফরে দেশ ছাড়ছেন জায়েদ খান। ৩০ জুন নিউ ইয়র্কে ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নেবেন তিনি। সেখান থেকে আবার উড়াল দেবেন কানাডায়। সেখানেও একটি শো রয়েছে তার। যুক্তরাষ্ট্রে ফিরে লস অ্যাঞ্জেলেস, ফ্লোরিডাতে শো আছে, সেগুলোতেও উপস্থিত থাকবেন তিনি।


উল্লেখ্য, চলতি বছরের ১১ এপ্রিল মুক্তি পেয়েছে জায়েদ খানের সিনেমা ‘সোনার চর’। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী। যদিও জায়েদ তার অভিনয় বা তার ক্যারিয়ারের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন। 


জেবি/আজুবা