বিশ্বকাপ জেতায় রোহিত-কোহলিদের এ কেমন শাস্তি দিল ভারতীয় পুলিশ


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৩:২৭ অপরাহ্ন, ৩০শে জুন ২০২৪


বিশ্বকাপ জেতায় রোহিত-কোহলিদের এ কেমন শাস্তি দিল ভারতীয় পুলিশ
ছবি: সংগৃহীত

অবশেষে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে পর্দা নেমেছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের। বার্বাডোজে রোমাঞ্চকর ফাইনালে ৭ রানে জয়ের মধ্যে দিয়ে বিশ্বকাপ জিতে নিয়েছে রোহিত শর্মার ভারতীয় দল। ১৭ বছর পর ক্রিকেটের শর্টার ফরম্যাটে শ্রেষ্ঠত্বের মুকুট পরল ভারত।  


আরও পড়ুন: ‘ফাইনাল হারলে সমুদ্রে ঝাঁপ দেবে রোহিত’


সহজ ম্যাচ অবশ্য হাতছাড়া করেছে প্রোটিয়ারা। একটা সময় ২৪ বলে দরকার ছিল ২৬ রান। সেই সহজ সমীকরণ মেলানো হয়নি তাদের। টি-টোয়েন্টি বিশ্বকাপ ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে উঠেও শিরোপার স্বাদ পেল না দক্ষিণ আফ্রিকা। আরও একবার শিরোপার কাছ থেকে ফিরল দলটি। কপিল দেব ও মহেন্দ্র সিং ধোনির পর ভারতকে বিশ্বকাপ জেতানো তৃতীয় অধিনায়ক হওয়ার গৌরব অর্জন করলেন রোহিত শর্মা।


দীর্ঘ দিন পর আইসিসির কোনো শিরোপা জয়ে গোটা ভারত জুড়ে বইছে অভিনন্দন বার্তার ঝড়। দেশটির প্রায় প্রতিটি রাজ্যেই উৎসবে মেতেছে সমর্থকরা।  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুও মেতেছেন এই উৎসবে। শুভেচ্ছা জানিয়েছেন ক্রিকেটারদের। 


আরও পড়ুন: আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানালেন কোহলি-রোহিত


ভারতীয় দলের এমন সাফল্যে তাদের শুভেচ্ছা জানিয়েছে দেশটির উত্তরপ্রদেশ পুলিশ। তবে তাদের শুভেচ্ছা জানানোর ধরণটা ছিল পুরোপুরি ভিন্ন। শুরুতেই যে কেউই চমকে উঠতে পারে। 


উত্তরপ্রদেশ পুলিশ তাকের অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্টর শেয়ার করে ক্যাপশনে লিখে, ‌‘ব্রেকিং নিউজ: ভারতীয় বোলাররা দক্ষিণ আফ্রিকার হৃদয় ভাঙার জন্য দোষী সাব্যস্ত হয়েছে। এর জন্য এক বিলিয়ন ভক্তের কাছ থেকে আজীবন ভালোবাসা।’


সূত্র : এনডি টিভি


জেবি/আজুবা