‘ভেবেছিলাম আমার জীবনের গল্প শেষ’


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৪৯ অপরাহ্ন, ২রা জুলাই ২০২৪


‘ভেবেছিলাম আমার জীবনের গল্প শেষ’
সুস্মিতা সেন - ফাইল ছবি

বলিউড জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন। গেল বছরের শুরুর দিকে তার মেজর হার্ট অ্যাটাক হয়েছিল। তবে এ যাত্রায় বেঁচে যান এই প্রাক্তন বিশ্ব সুন্দরী। কিন্তু সেই সময়টি সুস্মিতার জীবনে গভীরভাবে দাগ কেটে আছে। সেই সময়ে সুস্মিতা ভেবেছিলেন- “তার জীবনের গল্প এখানেই শেষ।”


ভারতে প্রতি বছরের ১লা জুলাই ন্যাশনাল ডক্টরস ডে পালিত হয়। এদিন একটি ভিডিও তৈরি করেছেন সুস্মিতা। চিকিৎসকদের উৎসর্গ করে ভিডিওতে জীবনের সংকটময় সেই সময়ের বর্ণনা দিয়েছেন সুস্মিতা সেন।


আরও পড়ুন: চিত্রনায়িকা ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার মামলা


সুস্মিতা সেন তার ভিডিওটি নিজের সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। তাতে এ অভিনেত্রী বলেন, “আমার জীবন একটি গল্প, যাতে আমি অভিনয় করে বেঁচে আছি। কিছু সময় আগে এই গল্পে বড় একটি মোড় নেয়, যখন আমি হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলাম। সেখানকার ৪৫ মিনিট আমার জীবনের সবচেয়ে দীর্ঘতম সময়। সেই সময়ে আমি ভেবেছিলাম আমার জীবনের গল্প এখানেই শেষ।


তিনি আরও বলেন, “চিকিৎসকদের ধন্যবাদ, তাদের কারণে আমার জীবনের গল্প এখনো চলমান। তারা আমাকে ছেড়ে দেয়নি, তারা হাল ছেড়ে দেয়নি। তারা আমার জীবনের গল্প নতুন করে লিখেছেন এবং আমাকে নতুন দিক নির্দেশনা দিয়েছেন। সেটি ছিল আমার জীবনের দ্বিতীয় জন্মদিন। আমার গল্পটি তাদেরকে উৎসর্গ করছি।”


আরও পড়ুন: প্রভাসের ‘কল্কি’ সিনেমায় ‘অদ্ভুত’ গাড়ি, ব্যয় কত?


গত ২০২৩ সালের ২৭ ফেব্রুয়ারি হার্ট অ্যাটাক হয় সুস্মিতা সেনের। এদিনটি তার দ্বিতীয় জন্মদিন। এর আগে সুস্মিতা সেন জানিয়েছিলেন, তার করোনারি আর্টারিতে একটি ব্লক ধরা পড়েছিল, ব্লকটি ৯৫ শতাংশ ছিল।


জেবি/এসবি