চিত্রনায়িকা ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার মামলা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:২৮ অপরাহ্ন, ১লা জুলাই ২০২৪


চিত্রনায়িকা ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার মামলা
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা ইয়ামিন হক ববির নামে চুরি ও হত্যার উদ্দেশ্যে মারপিট করার অভিযোগে গুলশান থানায় মামলা হয়েছে। গত ২৩ জুন গুলশান থানায় মামলাটি করেন মুহাম্মাদ সাকিব উদ্দোজা।


সোমবার (১ জুলাই) মামলার সত্যতা স্বীকার করেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম। তিনি বলেন, এই মামলার দুই নম্বর আসামি ববি, এক নম্বর আসামি মির্জা আবুল বাশার (৩৪)। তারাও পরে পাল্টা মামলা করেন।


আরও পড়ুন: কেন পরীর সব চশমায় জোড়াতালি দেওয়া!


মামলার অভিযোগে বলা হয়, হত্যার উদ্দেশ্যে মারপিট করে সাধারণ ও গুরুতর জখম, চুরি, ক্ষতিসাধন ও ভয়ভীতি প্রদর্শনের অপরাধ। পরে আরও বলা হয়েছে যে এ ঘটনায় ওয়াইএন সেন্টারের ক্ষতির পরিমাণ দেড় লাখ টাকা ও চোরাই মূল্য এক লাখ টাকা, যা এখনো উদ্ধার হয়নি।


মামলার বাদী ছিলেন মুহাম্মাদ সাকিব উদ্দোজা। ওয়াইএন সেন্টারের এজিএম তিনি। তিনি জানান, তাদের কাছ থেকে রেস্টুরেন্ট ভাড়া নেন আমান নামের একজন। এটার অবস্থান গুলশান-২ এর ১১৩ নম্বর সড়কে। আমান অর্থনৈতিকভাবে পুষিয়ে উঠতে পারছিলেন না। পরে ব্যবসায় তৃতীয় পক্ষ হিসেবে যুক্ত করেন আবুল বাশার ও চিত্রনায়িকা ববিকে। রেস্টুরেন্টের জিনিসপত্র তারা কিনে নিয়েছেন। সেভাবেই চুক্তি করেন বলে জানান সাকিব।


আরও পড়ুন: মাহির সঙ্গে কীভাবে প্রেম হয়েছিল রাকিবের?


ব্যবসার অংশ হিসেবে চুক্তিমতো ৫৫ লাখ টাকা দেওয়ার কথা ছিল আমানকে। ববি ও বাশার প্রথমে ১৫ লাখ, পরে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করেন। কিন্তু দুটি চেকই ডিজঅনার হয়। এই টাকা চাওয়া নিয়েই আমান ও বাশার-ববির সঙ্গে দ্বন্দ্ব তৈরি হয়।


জেবি/আজুবা