মাহির সঙ্গে কীভাবে প্রেম হয়েছিল রাকিবের?


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:৩৯ অপরাহ্ন, ৩০শে জুন ২০২৪


মাহির সঙ্গে কীভাবে প্রেম হয়েছিল রাকিবের?
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলতি বছরই বিচ্ছেদ হয়েছে মাহি ও তার স্বামী রাকিব সরকারের। সংসার জীবনের দ্বিতীয় বিচ্ছেদ এই তারকার। মূলত রাকিব সরকারের সাথে প্রেম করেই বিয়ে হয়েছিল। কিন্তু প্রেমের বিষয়টি এতদিন অজানাই ছিলো।


এবার সেটা নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। এক ভিডিও সাক্ষাৎকারে সেই গল্পই করেছেন মাহি। নায়িকা বলেন, ‘ওর আর আমার মধ্যে শুধু বন্ধুত্ব ছিল। আমাদের ৮ থেকে ৯ জনের একটা গ্রুপ আছে। আমার বেস্ট ফ্রেন্ড ছিল রাকিবের ফ্রেন্ড। এ রকম আমাদের কমন বন্ধুদের একটা গ্রুপ ছিল। যেই গ্রুপটাতে ওর সঙ্গে আমার প্রায়ই দেখা হতো। যেকোনো গেট টুগেদারে।


আরও পড়ুন: ‘মন্দ লোকের দিকে তাকিয়ে সময় নষ্ট করি না’


মজার উদ্দেশ্যে আমি-রাকিব ও গ্রুপের সবাই মিলে ছবি তুলে ফেসবুকে দিলাম। ওকে যারা পছন্দ করে, তাদের জেলাসের জন্য। কিন্তু ছবি দেখে রাকিব আর আমাকে নিয়ে নিউজ শুরু করে দেয় সবাই। যখন নিউজ শুরু হয়েছিল, তখন ওর ফ্যামিলিতে সমস্যা শুরু হয়েছিল।’


অভিনেত্রী আরও বলেন, ‘যখন নিউজ শুরু হলো, তখন থেকেই চিন্তা করলাম, ও যেহেতু সিঙ্গেল, আমিও সিঙ্গেল। চলো, বিয়েটাও করে ফেলি। বিয়ের পরই আমাদের প্রেম শুরু হয়েছিল।’


আরও পড়ুন: শাকিব খানের কারণেই ইকবালকে এড়িয়ে চলেন বুবলী


যদিও মাহির সঙ্গে রাকিবের বিয়ের আড়াই বছরের মাথায় সংসার ভেঙে গিয়েছে। আলাদা হয়ে যাওয়ার পর বর্তমানে সন্তান ফারিশকে নিয়ে আছেন অভিনেত্রী। শোবিজ অঙ্গনেও নিয়মিত হওয়ার চেষ্টা করছেন। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী অপুকে বিয়ে করেছিলেন মাহি। সেই সংসার টিকেছিল পাঁচ বছর। অপুর সঙ্গে বিচ্ছেদের পর ২০২১ সালে রাকিব সরকারকে বিয়ে করেন অভিনেত্রী। 


জেবি/আজুবা