টেকনাফে খাল থেকে বস্তাবন্ধী নারীর মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৫ অপরাহ্ন, ২রা জুলাই ২০২৪


টেকনাফে খাল থেকে বস্তাবন্ধী নারীর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের রুহুল্যার ডেবা এলাকায় বস্তাবন্ধী অবস্থায় জাহেদা খাতুন (৭৫) বছর বয়সী এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারী উপজেলার সাবরাং ইউনিয়নেররুহুল্যার ডেপা গ্রামের বাসিন্দা ছৈয়দ আহমদের স্ত্রী। 


সোমবার(১ জুলাই) রাত সাড়ে ১২ টার দিকে সাবরাং রুহুল্যার ডেপা গ্রামের খাল থেকে বস্তাবন্দি অবস্থায তার মরদেহটি উদ্ধার করা হযেছে।


এ তথ্যটি নিশ্চিত করেছেন সাবরাং ২নং ওযাডের ইউপি সদস্য ছিদ্দিক আহমদ। 


তিনি জানান, সোমবার বিকেলে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ২নং ওয়ার্ডের রুহুল্যার ডেপা গ্রামের ছৈয়দ আহমদের স্ত্রী জাহেদা খাতুন (৭৫) নিজ বাড়িতে পালিত ছাগলের খোঁজ নেয়ার জন্য বাহির হওয়ার পর সন্ধ্যা পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় তাকে পরিবারের লোকজন আশেপাশের সকল স্থানে খোজাখুজির এক পযার্য়ের রাত সাড়ে ১২ টার দিকে নিহত নারীর বাড়ির পার্শ্ববর্তী একটি খালে বস্তাবন্দি অবস্থায় বৃদ্ধার মৃতদেহ দেখতে পান।


এসময় তারা টেকনাফ থানা পুলিশকে অবহিত করলে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে খাল থেকে লাশটি উদ্ধারপূর্বক সুরতহাল প্রতিবেদন প্রস্তুতসহ অন্যান্য আইনানুগ কার্যক্রম গ্রহণ করেন। প্রাথমিকভাবে জানা যায়,নিহত বৃদ্ধা নারীর গলায় এবং কানে স্বর্ণের চেইন, দুল থাকায় পাশ্ববর্তী স্থানে মো মামুনসহ আরও ২/৩ জন ব্যক্তি  স্বর্নালঙ্কার ছিনিয়ে নেয়ার জন্য তাকে আঘাতপূর্বক হত্যা করে লাশটি বস্তাবন্দি করে খালে ফেলে দেয়।


নিহতের  মুখমন্ডলে কিল ঘুষি বা অন্য কোনো বস্তু দ্বারা আঘাতের চিহ্ন লক্ষ্য করা যায়। 


টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন,


পুলিশ লাশটি উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে। মঙ্গলবার (২ জুলাই) সকালে লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে  পাঠানোর হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে এবং অভিযুক্তদের গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। 

এসডি/