টেকনাফে দুই সন্তানের জনকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৪ অপরাহ্ন, ৬ই জুলাই ২০২৪


টেকনাফে দুই সন্তানের জনকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার
ফাইল ছবি

কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং বাজারের পশ্চিম পাশে স্কুল রোড ও হোয়াইক্যং রেঞ্জ অফিসের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় মিজানুর রহমান (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিজানুর রহমান দুই সন্তানের জনক এবং হোয়াইক্যং ইউপির চেকপোস্ট এলাকার ইউছুপের ছেলে। উদ্ধার হওয়া যুবকের দেহে বিভিন্ন আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে । 


শনিবার ( ৬ জুলাই) সকাল ৭ টার দিকে হোয়াইক্যং স্কুল রোডের পশ্চিমে রেঞ্জ অফিসের সামনে যুবকের মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিত্যক্ত মরদেহটি উদ্ধার করেন।


আরও পড়ুন: কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ গ্রেফতার ২


নিহতের স্বজনরা বলেন, মিজানুর রহমান রাতে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফিরে নাই, পরে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। সকালে খবর আসে মিজানের মরদেহ পরিত্যক্ত অবস্থায় হোয়াইক্যং বাজারের পশ্চিম পাশে স্কুল রোডের ফরেস্ট অফিসের সামনে ব্রিজের নিচে দেখা মেলে। যারাই মিজানকে এমন নির্মমভাবে হত্যা করেছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি ।


এবিষয়ে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাদাত সিরাজী জানান, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 


এমএল/