ব্রাজিল চ্যাম্পিয়ন হওয়ার মতো দল না: মিশা সওদাগর


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২:০৮ অপরাহ্ন, ৭ই জুলাই ২০২৪


ব্রাজিল চ্যাম্পিয়ন হওয়ার মতো দল না: মিশা সওদাগর
ছবি: সংগৃহীত

দেশের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে আছে ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল দলের অগণিত ভক্ত।  সাধারণ দর্শক থেকে শুরু করে তারকারাও রয়েছেন এ তালিকায়। ছোটবেলা থেকেই খেলাধুলার প্রতি দুর্বল ঢালিউডের অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।


তিনি ব্রাজিল দলের সমর্থক। কিন্তু কোপা আমেরিকার এবারের আসর রীতিমতো হতাশ করে তাকে। সেমিফাইনালে ওঠার লড়াইয়ে উরুগুয়ের বিপক্ষে হেরে ঘরে ফেরে ব্রাজিল।


আরও পড়ুন: স্বামীর দুই বিয়ের খবর প্রকাশ্যে, সরি বললেন চমক


বাংলাদেশ সময় রবিবার (৭ জুলাই) সকাল সাতটায় ম্যাচটি দেখতে বসেন অভিনেতা মিশাও। ব্রাজিলের মতো সর্বোচ্চ বিশ্বজয়ী দলের থেকে এর চেয়ে ভালো কিছু আশা করেছিলেন তিনি। তবে সে আশায় পানি ঢেলে দেয় দলটি। ব্রাজিলের এমন পরাজয় যেন মেনেই নিতে পারছেন না মিশা।


এদিন উরুগুয়ের সঙ্গে ব্রাজিলের হারের পর সোশ্যাল মিডিয়ায় হতাশা প্রকাশ করে একটি পোস্ট দেন মিশা। সঙ্গে যুক্ত করেন হলুদ রংঙের টিশার্ট পরা নিজের একটি ছবিও। পাশাপাশি ব্রাজিলের পারফরমেন্স নিয়ে সমালোচনাও করেন তিনি।


দৈনিক জনবাণীর পাঠকদের জন্য মিশার ফেসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো—


আরও পড়ুন: অসুস্থ ডিপজল, সবার কাছে চাইলেন দোয়া


‘আমি ব্রাজিলের সাপোর্টার । কিন্তু আজকে ব্রাজিল যে খেলা খেললো বা গোটা টুর্নামেন্ট এই যে খেলা !!!!!সেটা দিয়ে আর যাই হোক কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হওয়ার মতো দল না। যত ভালো প্লেয়ারই থাকুক না কেন ???? শুভকামনা নতুন কোন চ্যাম্পিয়নের জন্য ।’


প্রসঙ্গত, ছোটবেলা থেকেই অভিনেতা মিশার প্রিয় দল ব্রাজিল। গত ২০১৮ সাlলেরর ফুটবল বিশ্বকাপে একটি মিউজিক ভিডিওতে নাচের জন্য কাজের অফার পেয়েছিলেন তিনি। মিউজিক ভিডিওটি ব্রাজিল সমর্থকদের জন্য নির্মিত হবে বলে সেই কাজের জন্য কোনো পারিশ্রমিক নেননি এই অভিনেতা।


জেবি/এসবি