গোপালগঞ্জের নবনিযুক্ত জেলা ও দায়রা জজের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৩৯ অপরাহ্ন, ৭ই জুলাই ২০২৪


গোপালগঞ্জের নবনিযুক্ত জেলা ও দায়রা জজের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জের নব নিযুক্ত সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মো. আতোয়ার রহমান।


রোববার (৭ জুলাই) বিকালে  টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 


আরও পড়ুন: বাগেরহাটের নবাগত জেলা ও দায়রা জজের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন


এ সময় গোপালগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহাদাত হোসেন ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাকসুদুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ (১ম আদালত) মোঃ সাইদুর রহমান, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মামুন, যুগ্ম জেলা ও দায়রা জজ (২য় আদালত) মোঃ এনায়েত উল্লাহ, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক মোঃ মিজানুর রহমান, সিনিয়র সহকারী জজ (গোপালগঞ্জ সদর) মোঃ মেহেদী হাসান, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা (সহকারী জজ) মোঃ সফিকুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করিম বাঁধন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রুবেল শেখ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা পিয়া, সহকারী জজ আফরোজা বিনতে শহীদ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবির হোসেন, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক, অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার আমিনুর রহমান সহ জেলা বিচার বিভাগের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন: বঙ্গবন্ধুর সমাধিতে স্থানীয় সরকার বিভাগের নতুন সচিবের শ্রদ্ধা


পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে '৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


এরপর গোপালগঞ্জের নবনিযুক্ত সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মোঃ আতোয়ার রহমান বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।


জেবি/এসবি