ভারতে পাঠানোর প্রলোভনে তিন নারীকে ধর্ষন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৫০ অপরাহ্ন, ৯ই জুলাই ২০২৪


ভারতে পাঠানোর প্রলোভনে  তিন নারীকে ধর্ষন
প্রতীকী ছবি

ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা গ্রাম থেকে ধর্ষিতা তিন নারীকে উদ্ধার করেছে পুলিশ। 


সলেমানপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে পাচারের সময় সংঘবদ্ব চক্র তাদের নিয়ে আসে এবং সংঘবদ্ধ একটি চক্র আটকে রেখে ধর্ষন করে।

মহেশপুর থানার ওসি মাহবুবুর রহমান কাজল খবর নিশ্চিত করে জানান, গোপন সুত্রে খবর পেয়ে সোমবার (৮ জলাই)  বিকালে নেপা ইউনিয়ন পরিষদের নিকটস্থ জনৈক লালন মিয়ার বাড়ি থেকে ৩ নারীকে উদ্বার করে পুলিশ। উদ্বারকৃত নারীরা জানান, তারা গাজীপুরের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন।


আরও পড়ুন: ঝিনাইদহে মাশউকের প্রকল্প এলাকায় বিনামুল্যে সনোফিল্টার বিতরণ


মহেশপুর উপজেলার সলেমানপুর গ্রামের আব্দুল গনির ছেলে সুজনও একই গার্মেন্টসে কাজ করতেন। সেই সুবাদে সুজন ভারতে তাদের ভালো বেতনের চাকরির প্রলোভন দেখিয়ে সলেমানপুর গ্রামে ইব্রাহীম হোসেনের ছেলে কদম আলীর বাড়িতে নিয়ে আসেন।


এরপর তাদের বাঘাডাঙ্গা গ্রামের ফজলুর রহমানের ছেলে হৃদয়, সলেমানপুর গ্রামের নবী নিকেরির ছেলে আব্দুস সোবাহান ও বাঘাডাঙ্গা গ্রামের মফিজের হাতে তুলে দেয়। এই তিনজন তাদের ভারতে পাচারের দায়িত্ব নেয়। ওই নারীদের অভিযোগ গত ৪ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত তাদের বিভিন্ন বাড়িতে আটকে রেখে পাচারকারী চক্র তাদের ধর্ষন করে।


আরও পড়ুন: ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচন স্থগিত


এ বিষয়ে বিজিবির কুমিল্লা পাড়ার ক্যাম্প কমান্ডার গিয়াসউদ্দির বলেন, উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে ওই তিন নারীকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান কাজল জানান, মহেশপুর ৫৮ বিজিবির পক্ষ থেকে সোমবার বিকালে একটি এজাহার দাখিল করা হয়েছে।


ওই তিন নারীকে ধর্ষন করা হয়েছে বলে তারা জানিয়েছেন। মঙ্গলবার তাদের ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হবে। তিনি জানান, ধর্ষকসহ পাচারকারী সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।


এসডি/