বিয়ের দাবিতে ১১দিন ধরে প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকার অনশন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিয়ের দাবিতে ১১দিন ধরে প্রেমিকের বাড়ির সামনে প্রেমিকার অনশন

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হঠাৎ পালিয়ে গেল প্রেমিক। কোন মতেই যোগাযোগ করতে পারেনি তরুণী। তাই বাধ‍্য হয়ে প্রেমিকের দেখা পেতে তার বাড়ির বাইরে অনশনে বসলেন প্রেমিকা। ১১ দিন পেরিয়ে গেলেও এখনও দেখা মেলেনি যুবকের। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল‍্যের সৃষ্টি  হয়েছে ভারতের কোচবিহারে। এদিকে অবলিম্বে বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন তরুণী। 

জানা গেছে, ভারতের কোচবিহারের নয়ার হাটের কিশাগঞ্জের বাসিন্দা গৌরাঙ্গ বর্মন। কোচবিহারের কিশামতদশের এক যুবতীর সঙ্গে সোশ‍্যাল মিডিয়ায় পরিচয় হয় ওই যুবকের। ধীরে ধীরে শুরু হয় ফোনে আলাপ আলোচনা। ক্রমেই ঘনিষ্ঠতা বাড়ে তাঁদের। প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। প্রেমিকাকে বিয়ের প্রতিশ্রুতি ও দেয় গৌরাঙ্গ। 

তরুণীর অভিযোগ, আচমকাই উধাও হয়ে যায় গৌরাঙ্গ। শত চেষ্টা করে ও প্রেমিকের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। এরপরেই কিশাগঞ্জে গৌরাঙ্গের বাড়ির সামনে চলে আসেন তিনি। বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অনশনে বসেন তিনি। 

জানা যায়, তরুণী ১১দিন ধরে ধর্নায় বসলেও এখনও দেখা পায়নি প্রেমিকের। এখনও গৌরাঙ্গের কোন খোঁজ খবর নেই। এ বিষয়ে তরুণীর প্রেমিকের পরিবার ও নির্বিকার। 

পুলিশের তরফে জানানো হয়েছে, এ বিষয়ে এখনও থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। সেই কারণে তাঁদের তরফে আইনি কোনও পদক্ষেপ করা হয়নি। তবে পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষের সঙ্গে কথা বলেছে বলে জানা গেছে। ঘটনাস্থলে গিয়েছেন মহিলা কমিশনের সদস‍্যরাও। 

এলাকাবাসি জানান, যুবকের বাবা মায়ের দাবি গৌরাঙ্গ চাকরি সূত্রে বাইরে রয়েছেন। ছেলের সঙ্গে ওই তরুণীর সম্পর্কের বিষয়টি জানা নেয় বলে জানিয়েছেন তিনি। এনিয়ে এলাকায় রসালো আলোচনার সৃষ্টি হয়েছে।

এসএ/