ফাইনালে কলম্বিয়াকে চাপ মনে করছেন না মেসি


Janobani

ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ০৪:৩৬ অপরাহ্ন, ১৩ই জুলাই ২০২৪


ফাইনালে কলম্বিয়াকে চাপ মনে করছেন না মেসি
ছবি: সংগৃহীত

লিওনেল মেসির আর্জেন্টিনা কোপা আমেরিকা কাপের শ্রেষ্ঠত্ব ধরে রাখার লড়াইয়ের আগে থেকে খুব একটা চাপ নিচ্ছে না। তবে অধিনায়ক মেসি জানিয়েছেন, কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামার আগে বর্তমান চ্যাম্পিয়নরা প্রতিটি মুহূর্ত উপভোগ করছে।


মায়ামিতে বাংলাদেশ সময় সোমবার সকাল ৬টায় কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। শিরোপা নির্ধারণী ম্যাচের আলাদা গুরুত্ব থাকলেও বাড়তি কোনো চাপ না নিয়ে দলের অধিনায়ক জানান, তারা শান্ত আছেন। 


আরও পড়ুন: আর্জেন্টিনাকে সতর্ক করে যা বললেন কলম্বিয়ার কোচ


এদিকে ফক্স স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, ফাইনাল সবসময়ই আলাদা ধরনের ম্যাচ। তবে আমরা ভালো করছি। আমরা শান্ত আছি। যেমনটা আমরা পুরো টুর্নামেন্টেই ছিলাম। আমাদের সঙ্গে যা কিছু হচ্ছে তার সবকিছু উপভোগ করছি। আর যখন খেলার সময় হবে তখন ম্যাচটি কেমন হতে চলেছে সেদিকেও আমাদের মনোযোগ আছে।


শিরোপা লড়াইয়ে আর্জেন্টিনার প্রতিপক্ষ কলম্বিয়া সাম্প্রতিক সময়ে আছে দুর্দান্ত ছন্দে। নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো টানা ২৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়ে শিরোপার মঞ্চে জায়গা করে নিয়েছে হামেস রদ্রিগেসের দল। ২৩ বছর পর কোপা আমেরিকার ফাইনালে উঠতে তারা পেছনে ফেলেছে ব্রাজিল, উরুগুয়ের মতো শক্তিশালী দলকে।


আরও পড়ুন: যে রেকর্ডে মেসিকে পেছনে ফেললেন রদ্রিগেজ


ফাইনালের আগে কলম্বিয়ার প্রশংসা করে আটবারের ব্যালন ডি’অরজয়ী মেসি বলেন, আমরা উরুগুয়ে-কলম্বিয়া ম্যাচ দেখেছি। আমরা জানতাম যে দলই আসুক বেশ কঠিন প্রতিপক্ষ হবে। কলম্বিয়ার দীর্ঘদিন ধরে না হারার কারণ রয়েছে। তারা এমনই দল যাদের প্রতিটা বিভাগে ভালো খেলোয়াড় আছে। তারা দ্রুত ও তীব্রতা নিয়ে খেলে। সঙ্গে ভালো মানের স্ট্রাইকারও আছে।


জেবি/আজুবা