কুষ্টিয়ায় র‍্যাবের কোম্পানী কমান্ডার হিসেবে যোগদান করলেন অফিসার ইলিয়াস খান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩০ অপরাহ্ন, ১৫ই জুলাই ২০২৪


কুষ্টিয়ায় র‍্যাবের কোম্পানী কমান্ডার হিসেবে যোগদান করলেন অফিসার ইলিয়াস খান
ছবি: প্রতিনিধি

র‍্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার হিসেবে পুনরায় যোগদান করলেন চৌকস অফিসার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।


রবিবার (১৪ জুলাই)  তিনি কুষ্টিয়ায় কোম্পানী কমান্ডার হিসেবে যোগদান করেন। 


এর আগে তিনি প্রায় ২ বছর সততা ও নিষ্ঠার সাথে র‍্যাবের কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেছেন ৷ এরপর তিনি র‍্যাব-১২ সিরাজগঞ্জ হেডকোয়ার্টারের উপ-অধিনায়ক হিসেবে যোগদান করেন। সেখানেই নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পর সিরাজগঞ্জ র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার হিসেবে যোগদান করেন। এরপর র‍্যাব হেড কোয়ার্টার থেকে তাকে পুনরায় কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার হিসেবে দায়িত্ব দেন।


আরও পড়ুন: কুষ্টিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান নিরলস পরিশ্রমী, সৎ, নিষ্ঠাবান, দুরদর্শী ও মেধাবী একজন কর্মকর্তা। এর আগে কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার হিসেবে দায়িত্বে থাকা অবস্থায় তিনি সফলভাবে দায়িত্ব পালন করে র‍্যাবের ভাবমূর্তি উজ্জল করেছেন। তার নিখুঁত পারফরমেন্সের কারণে কুষ্টিয়ায় র‍্যাবের প্রতি বহুগুন আস্থা বেড়েছে সাধারন মানুষের। কুষ্টিয়ায় দুই বছরের কর্মক্ষেত্রে তিনি পেশাদারিত্বে ব্যাপক স্বনাম অর্জন করেছেন। 


কুষ্টিয়ায় যোগদানের শুরু থেকেই মাদক নির্মূল, সন্ত্রাস দমন, ভেজাল দ্রব্য নিয়ন্ত্রণ সহ সকল ক্ষেত্রে অসাধারণ দক্ষতার পরিচয় দিয়েছেন। তার দায়িত্বে থাকাকালীন সময়ে কুষ্টিয়া জেলার মানুষ র‍্যাবকে আস্থার প্রতীক মনে করেছেন। যেখানেই অসম্ভব, র‍্যাব সেখানে আলো ছড়িয়েছে। শুধু নিরাপত্তার জন্য নয়, যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করছেন তিনি।


আরও পড়ুন: কুষ্টিয়ায় বন্ধ থাকা সেফটিক ট্যাঙ্কে নেমে প্রাণ হারালো দুই যুবক


হত্যা, খুন, ডাকাতি, ধর্ষন, চুরি, মাদক ব্যবসায়ী, জুয়ারি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধ সহ বিভিন্ন চাঞ্চল্যকর ও স্পর্শকাতর মামলার আসামিদের গ্রেফতার, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সহ বিভিন্ন ইস্যুতে সফল ও সার্থকভাবে কার্যক্রম পরিচালনা করেছেন স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান।


এমএল/