কুষ্টিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫০ অপরাহ্ন, ১৫ই জুলাই ২০২৪


কুষ্টিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক অনুর্ধ্ব ১৭ টুর্নামেন্ট শুরু হয়েছে।

 

সোমবার (১৫ জুলাই) বিকেল ৩টার সময় উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক অনূর্ধ্ব ১৭ টুর্নামেন্টের শুভ উদ্বোধন আনুষ্ঠানিকভাবে করা হয়েছে।


আরও পড়ুন: কুষ্টিয়ায় বন্ধ থাকা সেফটিক ট্যাঙ্কে নেমে প্রাণ হারালো দুই যুবক  


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল। তিনি বলেন, সমাজকে মাদক মুক্ত করতে হলে খেলাধুলার কোন বিকল্প নাই। ক্রীড়া দেয় সুস্থ দেহ ও মন। তাই আসুন আমরা মাদককে না বলি এবং সুস্থ শরীর গঠনে খেলাধুলায় মনোনিবেশ করি। 


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু, উপজেলা সহকারি কমিশনার ভূমি আনোয়ার হোসাইন, ডাক্তার মিজানুর রহমান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগের ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুল, উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদা সুলতানা, সমাজসেবা অফিসার ইমদাদুল হক বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফারুক হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার, ভেড়ামারা থানার ওসি লুৎফর রহমান, পৌরসভার ৪ নং কাউন্সিলর ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সোলাইমান হোসেন সহ উৎসুক জনতা উপস্থিত ছিলেন।


এমএল/