সদরপুরে প্রশিকার গাছের চারা ও চেক বিতরণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৮ অপরাহ্ন, ১৮ই জুলাই ২০২৪


সদরপুরে প্রশিকার গাছের চারা ও চেক বিতরণ
ছবি: প্রতিনিধি

ফরিদপুরের সদরপুর উপজেলার বেসরকারী প্রতিষ্ঠান প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র এর আয়োজনে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে। 


বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১২টায় প্রশিকা সদরপুর আঞ্চলিক শাখা চত্ত্বরে  দলীয় সদস্য ও গাছের চারা বিতরণ ও সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় উপকারভোগীদের প্রাপ্ত লভ্যাংশের টাকার চেক বিতরণ করা করে প্রতিষ্ঠানটি।


প্রশিকার পরিচালক মোঃ সোলায়মান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন।


আরও পড়ুন: সদরপুরে কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের বিক্ষোভ


বিশেষ অতিথি হিসাবে সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল,  উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, সহকারী কমিশনার (ভূমি) রুবানা তানজিন, সদরপুর থানার ওসি মোঃ শফিকুল ইসলাম, সদরপুর উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মমিন। এছাড়াও প্রশিকার বিভাগীয় ব্যবস্থাপক মোঃ মোকাদ্দেছ আলী, কেন্দ্রীয় ব্যবস্থাপক মোঃ নুরুল ইসলাম,এলাকা ব্যবস্থাপক আরব আলীসহ অফিসের অন্যান্য কর্মকর্তার উপস্থিত ছিলেন। 


আরও পড়ুন: সদরপুরে ১০ মাস পর কবর থেকে উঠানো হলো অজ্ঞাত তরুণীর মরদেহ


উল্লেখ্য, প্রশিকার আঞ্চলিক এলাকার সদরপুর চরভদ্রাসন এর ১১টি ইউনিয়নে ৫হাজার দেশীয় ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করা হয়। এছাড়াও ৩৩বছর পূর্বে রোপনকৃত গাছের প্রশিকার ৭৬জন উপকারভোগী সদস্য ও অংশীজনদের মাঝে ৫৩ লক্ষ ১৭ হাজার ৯৯৩ টাকার চেক বিতরণ করা হয়।


জেবি/এসবি